সৈয়দপুর প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুর প্রেসক্লাবের চলমান সংকট নিরসনে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার রাতে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে প্রেস ক্লাবের নিজস্ব ভবনে  এক সাধারণ সভায় পাঁচ সদস্যের  ওই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এ সাধারণ সভায় সভাপতিত্ব করেন সৈয়দপুরের সিনিয়র সাংবাদিক আমিনুল হক। সভায়  প্রেস ক্লাবের সদস্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  সভায় সকল সদস্যের  সর্বসম্মতিক্রমে সিনিয়র সাংবাদিক সাকির হোসেন বাদলকে (সময় টিভি) আহ্বায়ক করে সৈয়দপুর প্রেস ক্লাবের পাঁচ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। 

 এ আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম (দৈনিক সময়ের আলো), আবু বিন আজাদ রতন (দৈনিক যায় যায় দিন), মো. মকসুদ আলম (সম্পাদক ও প্রকাশক,সাপ্তাহিক নীলফামারী চিত্র) এবং এম এ করিম মিস্টার (দৈনিক মানবজমিন)।

 সৈয়দপুর প্রেসক্লাবের সাধারণ সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু,আওয়ামী লীগের অন্যতম নেতা অধ্যাপক মো.  সাখাওয়াৎ হোসেন খোকন ও  ইঞ্জিনিয়ার এ কে এম রাশেদুজ্জামান রাশেদসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এ আহবায়ক কমিটির মাধ্যমে সৈয়দপুর প্রেস ক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী আগামী তিন মাসের মধ্যে ক্লাবের একটি পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হবে।


পুরোনো সংবাদ

নীলফামারী 8888411566543547968

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item