সৈয়দপুরে ল্যাম্পপোস্ট সোশ্যাল অর্গানাইজেশনের কম্বল ও বস্ত্র বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

  বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ল্যাম্পপোস্ট সোশ্যাল অর্গানাইজেশনের উদ্যোগে  দুই শতাধিক অসহায় ও  দুস্থ মানুষের মাঝে কম্বল ও বস্ত্র বিতরণ করা হয়েছে। “ভালোবাসার উষ্ণতা” শিরোনামে এবং “চলার পথে আলো হাতে, আমরা আছি তাদের সাথে” সংগঠনের  এ শ্লোগান সামনে রেখে ওই কম্বল ও বস্ত্র বিতরণ করা হয়।  মঙ্গলবার বিকেলে সৈয়দপুর রেলওয়ে মাঠে ওই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর প্রেস ক্লাবের আহ্বায়ক ও সময় টিভি’র স্টাফ রিপোর্টার সাকির হোসেন বাদল এবং বিশেষ অতিথি ছিলেন স্বপ্নছায়া সমবায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক  ও সমাজসেবক নুসরাত জাহান (পনি)  এবং সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু।

স্বেচ্ছাসেবী সংগঠন ল্যাম্পপোস্ট সোশ্যাল অর্গানাইজেশনেরসভাপতি মো. আব্দুস সোবহান শাহ্ শাকিলের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানের বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি আরাফাত আলী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল- মামুন প্রমূখ।

 এ সময় সংগঠনের সহসভাপতি সিয়াম উর রশীদ সিয়াম, যুগ্ম-সাধারণ সম্পাদক  ফাহিম মুনতাসির, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, সহ-সাংগঠনিক সম্পাদক রেজানুর আহমেদ, অর্থ সম্পাদক মো. মাসুম,দপ্তর সম্পাদক মো. মোস্তাক আহমেদ, সহ-দপ্তর সম্পাদক মারুফ হোসেন,সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 ওই দিন অসহায় ও দুস্থ মানুষের মধ্যে শতাধিক কম্বল ও  দেড় শ’ বিভিন্ন রকম বস্ত্র বিতরণ করা হয়েছে।

                                                                     


পুরোনো সংবাদ

নীলফামারী 7649071085543528645

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item