সৈয়দপুরে এনজিও ঢাকা আহ্ছানিয়া মিশনের শীতবস্ত্র পেল ৪ শ ’শিক্ষার্থী


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর বেসরকারি উন্নয়ন সংস্থা ঢাকা আহ্ছানিয়া মিশনের উদ্যোগে  শহরে পিছিয়ে পড়া ও দরিদ্র পরিবারের ৪শ দরিদ্র শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় শহরের উত্তরা আবাসন এলাকায় ঢাকা আহ্ছানিয়া মিশনের কাপ-আপ প্রকল্প এর মুক্তধারা ডাম ইউসিএলসি‘তে ওই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ শীতবস্ত্র (কম্বল) বিতরণের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম হুসাইন।

একই সময়ে শহরের হাতিখানা ক্যাম্পে স্বপ্নসিঁড়ি ডাম ইউসিএলসি, বাঁশবাড়ি এলাকায় ধ্রুবতারা ডাম ইউসিএলসি, কয়া বাঁশবাড়ি এলাকায় আশার আলো ডাম ইউসিএলসি ও মুন্সিপাড়া এলাকায় উদয়ন ডাম ইউসিএলসিতে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে  সৈয়দপুর পৌরসভার সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর সাবিহা সুলতানা ও ইয়াছমিন পারভীন, কাউন্সিলর শাহীন হোসেন, জোবায়দুর রহমান শাহীন, সমাজসেবক ইঞ্জিনিয়ার এ.কে.এম রাশেদুজ্জামান রাশেদ, বীর মুক্তিযোদ্ধা মো. জিকরুল হক, বীরমুক্তিযোদ্ধা মো. মোসলেম উদ্দিন, ঢাকা আহ্ছানিয়া মিশনের সৈয়দপুর ফিল্ড অফিসের ম্যানেজার মো. আব্দুল করিম, মনিটরিং অফিসার নূরে আলম সিদ্দিকী, টেকনিকাল অফিসার বিল্লাল হোসেন ও জয়নাল আবেদীন, সংশ্লিষ্ট সুপারভাইজার আকাইদ মোল্যা, আনোয়ারুল ইসলাম, শিরিন আক্তার, নির্মলা রানী রায় ও বিষুু মোল্যা প্রমুখ উপস্থিত ছিলেন।                 


পুরোনো সংবাদ

নীলফামারী 2584413258169107571

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item