সৈয়দপুরে যাত্রীবেশে ইজিবাইক ছিনতাইকালে দুই ছিনতাইকারী আটক


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরে যাত্রীবেশে একটি ব্যাটারিচালিত ইজিবাইক ছিনতাইয়ের সময়  ছিনতাইকারী দলের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার রাত পৌণে ১১টার দিকে সৈয়দপুর বাইপাস সড়কের সেফটি ট্যাঙ্ক এলাকায় এ ছিনতাইয়ের চেষ্টা করা হয়। এ সময় আটক ছিনতাইকারী হচ্ছে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার  চকসন্ন্যাসী ডাঙ্গাপাড়ার রশিদুল ইসলামের ছেলে মো. লোকমান হক (২০) ও একই উপজেলার ছুট বাঙ্গালপাড়ার বিশ^নাথ রায়ের ছেলে বিপুল চন্দ্র (২৪)।

 মামলা সূত্রে জানা গেছে, ধলাগাছ মুন্সিপাড়ার মৃত. জমির উদ্দিনের ছেলে মোর্শেদ আলম (স্বাধীন)।  তিনি পেশায় একজন ইজিবাইক চালক। তিনি প্রতিদিন ব্যাটারিচালিত ইজিবাইক মালিকের কাছ থেকে চার শত টাকার বিনিময়ে  নিয়ে ভাড়ায় চালান। ঘটনার দিন গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে সৈয়দপুর শহরের উপকন্ঠে ঢেলাপীর বাজাওে যাত্রীর জন্য অপেক্ষায় ছিলেন। এ সময় যাত্রীবেশে সেখানে আসা ৬ ব্যক্তি সোনাপুকুর রাবেয়া মোড়ে যাওয়ার উদ্দেশ্যে ওই ইজিবাইকে উঠেন। ভাড়া ঠিক করেন ৯০ টাকা। এরপর চালক মোর্শেদ আলমের ইজিবাইকটি সৈয়দপুর বাইপাস সড়কে সবজিবাজার আড়ত পার হয়ে সেপটি ট্যাঙ্ক এলাকায় পৌঁছে। এ সময় চালকের পাশে যাত্রীবেশে থাকা ছিনতাইকারী দলের এক সদস্য চালককে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে ইজিবাইকটি নিয়ে পালাতে থাকে। এ সময় ইজিবাইক চালকের আর্তচিৎকারের আশেপাশের লোকজন দ্রুত এগিয়ে এসে ছিনতাইকারীদের পিছু নিয়ে ধাওয়া করেন। এতে ছিনতাইকৃত ব্যাটারিচালিত ইজিবাইকটিসহ দুই ছিনতাইকারীকে আটক করা হয়। পরে খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকৃত ইজিবাইকটি উদ্ধার ও আটককৃত থানায় নিয়ে আসেন।

 এ ঘটনায় ইজিবাইক চালক মোর্শেদ আলম স্বাধীন বাদী হয়ে ছয়জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।

 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আবুল হাসনাত খান ঘটনার বিষয়ে সত্যতা স্বীকার করেন। তিনি বলেন এমামলার অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 4395074779934109553

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item