ফুলবাড়ীতে অবৈধ বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন দুই জনের বিরুদ্ধে মামলা।


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে অবৈধ বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিদুৎ আইনে দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন দিনাজপুর যুগ্ন জেলা ও দায়রা জজ আদালতের ম্যাজিষ্ট্রেট মো: কামরুজ্জামান।

গতকাল রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার সুজাপুর ও বাসুদেবপুর এলাকায় অভিযান চালিয়ে অবৈধ বিদুৎ সংযোগের অপরাধে বিদুৎ আইনে দুই জনের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন।

দিনাজপুর যুগ্ন জেলা ও দায়রা জজ আদালতের ম্যাজিষ্ট্রেট মো: কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন,অবৈধ বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযান চালিয়ে,মিটার টেম্পারিং করে বিদুৎ চুরি করার অপরাধে উপজেলার বাসুদেবপুর গ্রামের আব্দুল হকের এর ছেলে মো: আব্দুর রউফ কে বিদুৎ আইন ২০১৮’র(৩৮) এর (গ)ধারায় এবং বিদুৎ বিল বকেয়া থাকায়,সংশ্লিষ্ট কতৃপক্ষ কতৃক সংযোগ বিচ্ছিন্ন করার পরেও নিজ উদ্দোগে অবৈধভাবে পুনোরায় বিদুৎ সংযোগ স্থাপন করে চালানোর অপরাধে পৌর এলাকার সুজাপুর গ্রামের মৃত শাহের হোসেন এর ছেলে মো: মাসুদ হাসান কে বিদুৎ আইনের (৩৮) এর (ক-৪০)ধারায় মামলা প্রদান করা হয়। একইসাথে তাদের দুজনের আবৈধ বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এধরনের আভিযান পরবর্তিতেও অব্যাহত থাকবে।

অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন ফুলবাড়ী বিদুৎ সরবরাহের উপ-বিভাগীয় প্রকৌশলী (আবাসিক প্রকৌশলী)মো: উজ্জ¦ল আলী,উপ-সহকারী প্রকৌশলী মো: আল মামুন,উপ-সহকারী প্রকৌশলী মো: আখতারুজ্জামান,থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো: শফিকুল ইসলাম,এএসআই মো: আলাল সহ সঙ্গীয় ফোর্স।


পুরোনো সংবাদ

দিনাজপুর 2101592776176743458

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item