ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় চালক ও হেলপার নিহত, তিন শ্রমিকের অবস্থা আশঙ্কাজনক ।


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মিনি পিকআপের চালক ও হেলপারের মৃত্যু হয়েছে। এতে আহত ওই পিকআপের আরো তিনজন শ্রমিকের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার ভোর ৬টায় দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক সড়কের ফুলবাড়ীস্থ ফকিরপাড়া এলাকার ব্র্যাকের আঞ্চলিক কার্যালয়ের সামনে এই মর্মান্তিক দুর্ঘনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, দুর্ঘটনায় কবলিত মিনি পিকআপের চালক ও চাঁপাইনবাবগঞ্জের গো-মোস্তফাপুর উপজেলার আড্ডা গ্রামের রফিকুল ইসলাম এর ছেলে খায়রুল ইসলাম (৩০) ও হেলপার একই জেলার শিবগঞ্জ উপজেলার কানসার্ট গ্রামের এনামুল হকের ছেলে মো. মামুন (২৮)। 

গুরুত্বর আহতরা হলেন, ওই পিকআপের শ্রমিক নবাবগঞ্জ উপজেলার হিলিরডাঙা হঠাৎপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে আজিবর রহমান (৩৫), পার্বতীপুর উপজেলার আকন্দপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে তসকিব (৪০) ও একই উপজেলার মধ্যপাড়া শুকুরডাঙা গ্রামের আদম আলী (৪৫)। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, ঝড়বৃষ্টির কারনে প্রতিকুল আবওহাওয়ার মধ্যে কুল বরই দিনাজপুরে আনলোর্ড করে চাঁপাইনবাবগঞ্জে ফেরার পথে শুক্রবার ভোর ৬ টায় ফুলবাড়ীস্থ ফকিরপাড়া ব্র্যাকের আঞ্চলিক কার্যালয়ের সামনে অপরদিক থেকে আসা অজ্ঞাত যানের ধাক্কায় এই মর্মান্তিক দুর্ঘনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই চালক খায়রুল ইসলামের মৃত্যু হয়। পরে স্থানীয়রা হেলপারসহ আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হেলপার মামুনকে মৃত ঘোষণা করেন। অপরদিকে গুরুত্বর আহত তিনজনের অবস্থা আশঙ্কাজন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। 

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, পিকআপটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে, নিহতদের বিষয়ে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দুটো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 


পুরোনো সংবাদ

নির্বাচিত 313502473643989576

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item