সৈয়দপুরে ২০ মেগাওয়ার্ট বিদ্যূৎ কেন্দ্রের রড চুরি ॥ রিকশাভ্যান চালকসহ আটক - ২


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে ২০ মেগাওয়ার্ট বিদ্যূৎ উৎপাদন কেন্দ্র থেকে লোহার রড চুরি করে ব্যাাটরিচালিত রিকশাভ্যানে করে নিয়ে যাওয়া সময়  মালামালসহ দুই ব্যক্তিকে হাতেনাতে আটক করা হয়েছে। শুক্রবার সৈয়দপুর গোলাহাট ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিনের নেতৃত্বে টহলরত পুলিশ সদস্যরা তাদের আটক করেন। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ওয়াপদা গেট এলাকার মৃত. জমির উদ্দিনের ছেলে মো. রহিম (৫০) এবং ওয়াপদা কয়াপাড়ার মৃত. মোসলেম উদ্দিনের ছেলে মো. একরামুল ওরফে মলম (৫০)। তারা উভয়ে ঘটনার দিন গত শুক্রবার ভোর  আনুমানিক সাড়ে ৪টার দিকে সৈয়দপুর শহরের গোলাহাট ওয়াপদা এলাকায় অবস্থিত  ২০ মেগাওয়ার্ট বিদ্যূৎ উৎপাদন কেন্দ্রের ভেতর থেকে  ৫ সুতি আকারের ১০ ফুট দৈর্ঘ্যরে নয়টি লোহার রড এবং ৫ সুতি লোহার রডের গোলাকার ৫টি রিং চুরি করে। এরপর চোরেরা বিদ্যূৎ উৎপাদন কেন্দ্রের তিন নম্বর গেটের তালা ভেঙ্গে একটি ব্যাটারিচালিত রিকশাভ্যানে চুরি করা লোহার রডগুলো একটি ব্যাটারিচালিত রিকশাভ্যান করে বাইরে নিয়ে যাচ্ছিল। এ সময় সৈয়দপুর গোলাহাট ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিনের নেতৃত্বে পুলিশ সদস্যরা ওয়াপদা এলাকায় রাতে টহলরত থাকা অবস্থায় রিকশাভ্যানটি ও রিকশাভ্যানে থাকা উল্লিখিত পরিমাণ লোহার রডসহ দুই ব্যক্তিকে হাতেনাতে আটক করেন। 

  এ ঘটনায় সৈয়দপুর গোলাহাট ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিন নিজে বাদী হয়ে  সৈয়দপুর থানায় একটি চুরির মামলা দায়ের করেন। ওই মামলায় আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদের নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।

 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান চুরি করা লোহার রডসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চত করেন। তিনি জানান, গ্রেপ্তারকৃতদের আদালতের মধ্যে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।                   


পুরোনো সংবাদ

নীলফামারী 2556973600926908762

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item