নীলফামারীর কিশোরগঞ্জে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৬৫ জন


মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ (নীলফামারী)সংবাদদাতাঃ
তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ৮ ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৫৫৩ জন। এতে চেয়ারম্যান পদে ৬৫ জন, সংরক্ষিত সদস্য পদে ১৩০ জন ও সাধারণ সদস্য পদে ৩৫৮ জন মনোনয়ন জমা দেন। 

বিষয়টি নিশ্চিত করেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম। তিনি জানান, গত ২ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে দলীয়ভাবে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামীলীগের ৮জন, জাতীয়পার্টি (লাঙ্গল) ৮ জন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন ৪৯ জন। এরমধ্যে বড়ভিটা ইউপিতে চেয়ারম্যান পদে ১৫ জন, সংরক্ষিত সদস্য পদে ১৬ জন ও সাধারণ সদস্য পদে ৫৩ জন, পুটিমারী ইউপিতে চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত সদস্য পদে ১৪ জন ও সাধারণ সদস্য পদে ৪৬ জন, বাহাগিলি ইউপিতে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত সদস্য পদে ১৬ জন ও সাধারণ সদস্য পদে ২৬ জন, নিতাই ইউপিতে চেয়ারম্যান পদে ১১ জন, সংরক্ষিত সদস্য পদে ১৫ জন ও সাধারণ সদস্য পদে ৪২ জন, কিশোরীগঞ্জ সদর ইউপিতে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত সদস্য পদে ১১ জন ও সাধারণ সদস্য পদে ৪২ জন, রনচন্ডি ইউপিতে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত সদস্য পদে ১৪ জন ও সাধারণ সদস্য পদে ৪০ জন, গাড়াগ্রাম ইউপিতে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত সদস্য পদে ২৮ জন ও সাধারণ সদস্য পদে ৬০ জন এবং মাগুড়া ইউপিতে চেয়ারম্যান পদে ৯ জন, সংরক্ষিত সদস্য পদে ১৬  জন ও সাধারণ সদস্য পদে ৪৯ জন। 

উল্লেখ্য যে, আগামী ৪ নভেম্বর মনোনয়ন যাচাইবাছাই, ১১ নভেম্বর প্রত্যাহার, ১২ নভেম্বর প্রতিক বরাদ্দ ও ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 1496067549156958275

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item