সৈয়দপুরে রোটারী ক্লাবের উদ্যোগে ছয় হাজার মাক্স বিতরণ কর্মসূচির উদ্বোধন


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

রোটারী ক্লাব অব সৈয়দপুরের উদ্যোগে ছয় হাজার মাক্স বিতরণ কর্মসূচির শুরু হয়েছে। রোটারী ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩২৮১ বাংলদেশ এর মিলিয়ন মাস্ক মার্চ কর্মসূূচির অংশ হিসেবে গতকাল শনিবার (১৩ নভেম্বর) শহরের পৌরসভা সড়কে রোটারী চক্ষু হাসপাতালের সামনে ওই মাস্ক বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়।

রোটারী ক্লাব অব সৈয়দপুর এর  প্রেসিডেন্ট রোটারিয়ান মো. এমদাদুল হক বাবুল  এবং চার্টার প্রেসিডেন্ট এবং বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন রোটারিয়ান প্রফেসর আলহাজ্ব ডা. মো. শরীফুল আলম চৌধুরী উপস্থিত থেকে  ওই মাস্ক বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

 এ সময়  রোটারী ক্লাব অব সৈয়দপুর এর এ্যাসিসট্যান্ট ডিষ্ট্রিক্ট কো-অর্ডিনেটর রোটারিয়ান শাহ্ আহসান হাবিব, এ্যাসিসট্যান্ট গভর্ণর রোটাঃ তারিকুল আলম তারিক, সেক্রেটারি রোটাঃ মোবাশ্বের  প্রিন্স, প্রাক্তণ গভর্ণর রোটাঃ মমতাজ মিন্টু, রোটাঃ আজাহার সরকার রানা, রোটাঃ কলিমউল্ল্যাহসহ অন্যান্য রিটারিয়ানরা উপস্থিত ছিলেন।

 উল্লেখ্য, চলমান  বৈশ্বিক মরণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে রোটারী ক্লাব জেলা ৭৯৮০ ইউএসএ এবং রোসি ফাউন্ডেশন ইউএসএ কর্তৃক রোটারী ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩২৮১ বাংলদেশকে তিন দশমিক পাঁচ মিলিয়ন মাস্ক বিতরণের জন্য প্রদান করা হয়েছে। আর রোটারী ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩২৮১ বাংলদেশ এ সব মাস্ক রোটারী ক্লাবগুলোর মাধ্যমে বিতরণের জন্য মিলিয়ন মাস্ক মার্চ কর্মসূচি গ্রহন করে। এ কর্মসূচির অংশ হিসেবে রোটারী ক্লাব অব সৈয়দপুর ছয় হাজার মাস্ক  বিতরণ করছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 7796261642480076106

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item