নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত


তোফাজ্জল হোসেন লুতু , সৈয়দপুর  (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কার্যনির্বাহী  পরিষদ সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ নভেম্বর) বিকেলে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন সংগঠনের প্রধান কার্যালয়ের শ্রমিক ভবনে ওই শপথ গ্রহন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী  পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ। 

এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রংপুর বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক  শ্রমিক নেতা এম এ মজিদ।

নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি দেওয়ান মুজিবুদ্দৌলা জকি’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে  সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলামবাবু ও সাধারণ সম্পাদক  মো. মোজাম্মেল হকসহ আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি দেওয়ান কামাল আহমেদ নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কার্যনির্বাহী  পরিষদ সদস্যদের শপথ বাক্য পাঠ করান। অনুষ্ঠানে নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কার্যনির্বাহী  পরিষদের সকল সদস্য শপথ গ্রহন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আর শপথ বাক্য অনুষ্ঠানটি পরিচালনা করেন নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক মো. এফাজ উদ্দিন সরকার। 


প্রসঙ্গত, গত ৩০ অক্টোবর নীলফামারী জেলা বাস-মিনিবাস  শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং-  রাজ -২২০) কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে এবং সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।  এতে দেওয়ান মুজিবুদ্দৌলা জকি সভাপতি পদে এবং মো. আলতাফ হোসেন সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হন। 


পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6180793457438473952

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item