ফুলবাড়ীতে ভোট গ্রহণ কর্মকর্তাদের নির্বাচনী প্রশিক্ষণ


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন। এ উপলক্ষে  শনিবার ভোট গ্রহণ কর্মকর্তাদের নির্বাচনী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। 

প্রশিক্ষনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারী দপ্তরের কর্মকর্তাগণের মধ্যে থেকে প্রিজাইডং কর্তকর্তা হিসেবে ৬৫জন,সহকারী প্রিজাডিং কর্মকর্তা হিসেবে ৩৭০জন অংশ গ্রহন করেন। এর আগে নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীদের মনোনিত পুলিং এজেন্ট হিসেবে ৭৭০জন প্রশিক্ষণ গ্রহন করেন।

সকাল থেকে বিকেল পর্যন্ত ফুলবাড়ী পৌর শহরের জিএম পাইলট উচ্চ বিদ্যালয় সভাকক্ষে উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং আফিসারের আয়োজনে দুইদিন ব্যাপী এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রিয়াজ উদ্দিন। 

প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্চলিক নির্বাচন অফিসার মো: শাহাতাব উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিনিয়র নির্বাচন অফিসার মো: শাহিনুর ইসলাম প্রামানিক,অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মো: কামরুল ইসলাম,উপজেলা সহকারী কমিশনার ভূমি মোছা: শামিমা আক্তার জাহান,উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মো: ওয়াজেদ আলী,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ও রিটানিং অফিসার মো: আখতারুজ্জামান,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও রিটানিং অফিসার মো: সমশের আলী মন্ডল প্রমুখ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মো: ওয়াজেদ আলী জানান আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়নের ৬৪টি ভোট কেন্দ্রে ৩৫৮টি বুথে নির্বাচন অনুষ্ঠিত হবে। মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ১৪ হাজার ২৮১জন। এর মধ্যে পুরুষ ৫৭ হাজার ৫৮৭ জন এবং মহিলা ৫৬হাজার ৬৯৪জন।


পুরোনো সংবাদ

নির্বাচন 4272616362735014366

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item