ফুলবাড়ীতে বসুন্ধরার খোয়া যাওয়া ৩৫০ কার্টুন তেল উদ্ধারসহ চারজনকে আটক করেছে ডিবি


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে ঢাকা মেট্রো পলিটন (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ দিনব্যাপী অভিযান চালিয়ে বসুন্ধরার খোয়া যাওয়া ৩৫০ কার্টুন সয়াবিন তেল উদ্ধারসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

শনিবার উপজেলার আলাদীপুর ইউনিয়নের রাঙামাটি বাজার (প্রাণ গ্রুপ রোড) থেকে ৩৫০ কার্টুন সয়াবিন তেল উদ্ধারসহ একজনকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়ার শিখা বেকারি থেকে একজনকে এবং ঢাকামোড় থেকে আরো দুইজনকে আটক করে ডিএমপি ডিবি পুলিশ। আটককৃতরা হলেন শিখা বেকারির সত্বাধীকারী মো. শেখ, মো. মনু, মো. রিপন। এছাড়াও আটক আরেকজনের নাম জানা যায়নি। 

ঢাকা মেট্রো পলিটন (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পরিদর্শক (ইন্সপেক্টর) আরাফাত জানান, দক্ষিণ কেরানিগঞ্জের বসুন্ধরা ডিপু থেকে প্রায় ৬০০ কার্টুন সয়াবিন তেল নিয়ে রংপুরের উদ্দেশ্যে রওনা দেয় বসুন্ধরা কোম্পানির একটি কাভার্ড ভ্যান। পরে মাল খোয়া যাওয়ার নাটক সাজায় কাভার্ডভ্যানের ড্রাইভার। পরে বসুন্ধরার পক্ষ থেকে ডিএমপি ডিবি পুলিশকে অভিযোগ দিলে তদন্তে নামে ডিবি পুলিশ। প্রথমে ড্রাইভারকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে আসল ঘটনা উন্মোচন হয়। ওই ড্রাইভার সুকৌশলে ওই তেলগুলো ফুলবাড়ীসহ বিভিন্নস্থানে পাচার করেন। তার দেয়া তথ্যমতে ফুলবাড়ীতে অভিযান চালিয়ে ৩৫০ কার্টুন খোয়া যাওয়া তেল উদ্ধার করা হয়। এরসাথে চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদেরকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। একইসাথে রাতেই রংপুরে অভিযান চালানো হবে। 

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বসুন্ধরা কোম্পানির খোয়া যাওয়া তেল উদ্ধারে ঢাকা মেট্রো পলিটন (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পরিদর্শক (ইন্সপেক্টর) আরাফাতের নেতৃত্বে একটি টিম ফুলবাড়ীতে দিনব্যাপী অভিযান চালিয়ে তেল উদ্ধারসহ চারজনকে আটক করেছেন। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় নেয়া হচ্ছে। অভিযানে ফুলবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলালের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম ছিল।  


পুরোনো সংবাদ

নির্বাচিত 1292088923727733629

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item