পর্তুগাল হতে এ-ই সিলভার শিল্ড সন্মাননা পাওয়ায় বীরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ ড. এ.কে.এম. মাসুদুল হককে সংবর্ধনা


হাসান জুয়েল, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ॥
- বিশিষ্ট কবি ও সাহ্যিতিক বীরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ ড. এ.কে.এম. মাসুদুল হক কবিতা ও সাহিত্যে অবদান রাখার স্বীকৃতি স্বরুপ পর্তুগাল থেকে এ-ই ”সিলভার শিল্ড সন্মাননা-২০২১” পেয়েছেন। তাঁর এই সন্মাননা প্রাপ্তিতে বীরগঞ্জ সরকারী কলেজ শিক্ষক পরিষদের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার সকালে বীরগঞ্জ সরকারি কলেজে শিক্ষক মিলনায়তনে শিক্ষক পরিষদের সম্পাদক সহকারি অধ্যাপক মোঃ গোলাম মোস্তফার সভাপতিত্বে ও প্রভাষক প্রশান্ত কুমার সেনের উপস্থাপনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অধ্যক্ষ ড. এ.কে.এম. মাসুদুল হক বলেন, মেধা ও মননশীলতা দিয়ে সৃষ্টিগতের রহস্য অনুধাবন করে কবিতার মাধ্যমে প্রকাশ করা কবিদের কাজ। কবিতার মাধ্যমে বস্তুজগতের ধ্যানধারণা প্রকাশ পায় যার ফলে আমরার বুঝতে পারি সৃষ্টি জগতের রহস্য। 

এ সময় সহকারি অধ্যাপক মোঃ আমিনুল ইসলাম, আব্দুল মতিন, প্রভাষক হবিবর রহমান, সাইয়েদা জাকিয়া রহমান, মোঃ কামরুজ্জামান, রেজাউল করিম, ইয়াসমিন সুলতানা, খাজা রাহেলা আক্তার, ওয়ালিউর রহমান, জান্নাতুল ফেরদৌসি, লিমন দেবনাথ, মনোয়ার আহম্মেদ সিদ্দিকী, কমলেশ রায় ও নজরুল ইসলাম খান সহ কলেজের সকল শিক্ষক /শিক্ষিকা ও কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

  


পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 764711097653486701

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item