ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বামী-স্ত্রী চেয়ারম্যান প্রার্থী


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ৬ নং দৌলতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বামী মো. সাইফুল ইসলাম মনোনয়ন দাখিলের পর একই ইউনিয়নে তার স্ত্রী মোছা. আকতারা পারভীন মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা দুজনেই স্বতন্ত্র প্রার্থী। বিষয়টি নিয়ে এলকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বিষয়টি সহকারি রিটার্নিং কর্মকর্তা মো.আখতারুজ্জামান নিশ্চিত করেছেন।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা গেছে, তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর ফুলবাড়ী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতি পুর্বে দৌলতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২০১৬ সালে মো. সাইফুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে মাত্র ৩৮০ ভোটে হেরে যান। চলতি বছর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় মো. সাইফুল ইসলাম চেয়ারম্যান পদে নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করেন। 

এদিকে গত মঙ্গলবার (২ নভেম্বর) তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলে শেষ সময় ছিল। ওই দিনই মো. সাইফুল ইসলামের স্ত্রী মোছা. আকতারা পারভীন মনোনয়নপত্র দাখিল করেন।

স্বস্ত্রীক নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার বিষয়টি ছড়িয়ে পড়লে এলাকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ গুঞ্জন সৃষ্টি করেছে।

তবে মো. সাইফুল ইসলামের স্ত্রী আকতারা পারভীন জানান, স্বামীর সহযোগীতার কারনেই আমি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র ক্রয় করেছি ও দাখিল করেছি। যদি আমার স্বামীর দাখিলকৃত কাগজপত্রে কোন কারণে বাছাইকালে সমস্যা হয় তাহলে যাতে পরিবার থেকে আমি নির্বাচনে অংশগ্রহণ করতে পারি। 

উপজেলার ৬ নং দৌলতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে সাইফুল ইসলাম স্বস্ত্রীকসহ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মো. আব্দুল আজিজ মন্ডল। ইসলামী শাসনতন্ত্র আন্দলনের শফিকুল ইসলাম সহ মোট ৪ জন ওই ইউনিয়ন থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন বলে সহকারি রিটার্নিং কর্মকর্তা মো.আখতারুজ্জামান নিশ্চিত করেছেন। 


পুরোনো সংবাদ

নির্বাচন 1641355958801349508

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item