ফেসবুকে ঘোষণা দিয়ে পঞ্চগড়ে স্বাস্থ্য সহকারীর নেতৃত্বে সড়ক অবরোধ


সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়ঃ


পঞ্চগড়ে স্বাস্থ্য সহকারীর নেতৃত্বে সড়ক অবরোধে পুলিশি বাঁধায় পণ্ড হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে পঞ্চগড় শহরের চৌড়ঙ্গী মোড়ে সড়ক অবরোধ কর্মসূচির আয়োজন করে, পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের নৌকা প্রতীক প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের ছেলে খাজা ময়েনউদ্দীন আহাম্মেদ সম্রাট।


পঞ্চগড়ে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পিতার দলীয় মনোনয়নের দাবীতে সড়ক অবরোধের চেষ্টা করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের স্বাস্থ্য সহকারী খাজা ময়েনউদ্দিন আহাম্মেদ সম্রাট। পরে পুলিশের বাধায় পণ্ড হয় তাদের কর্মসূচি।

এর আগে ঐ স্বাস্থ্য সহকারী ফেসবুকে ঘোষণা দেয় সড়ক অবরোধের। 


এদিকে, শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ মাইক ও ব্যানার কেড়ে নিয়ে ছত্রভঙ্গ করে দিয়েছে এমন অভিযোগ করেছে স্বাস্থ্য সহকারী খাজা ময়েনউদ্দিন আহাম্মেদ সম্রাট। তবে সরকারি কর্মচারী হিসেবে সড়ক অবরোধ কতটা যৌক্তিক এপ্রশ্নে তিনি বলেন, পরিবারের পক্ষে আমি নেতৃত্বে দিয়েছি। 


পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. আফরোজা বেগম জানান, সরকারি কর্মচারী হয়ে সড়ক অবরোধ কর্মসূচিতে অংশগ্রহন করতে পারবেন না। অভিযোগ পেলে বিধিমালা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা জানান, তারা মহাসড়কে অবরোধ কর্মসূচির চেষ্টা করে। আমরা তাদেরকে ছত্রভঙ্গ করে দিয়েছি। 


উল্লেখ্য গত বৃহস্পতিবার (২১ অক্টোবর) গণভবনে বাংলাদেশ আওয়ামী

পুরোনো সংবাদ

পঞ্চগড় 7621747535111242026

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item