নীলফামারীতে শিশু বিনোদন কেন্দ্র ‘আনন্দ মেলা’র নির্মান কাজের উদ্বোধন




নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীতে ‘আনন্দ মেলা’ নামে শিশুদের বিনোদন কেন্দ্রের নির্মান কাজ শুরু হয়েছে। জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে নীলফামারীর শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়াম চত্ত্বরে শুক্রবার(৮ অক্টোবর/২০২১) বিকালে ওই নির্মান কাজের উদ্বোধন করেন নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে বিনোদন কেন্দ্রেটি পরিপূর্ণ রূপ পাবে আগামী এক বছরের মধ্যে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন,‘নীলফামারী শেখ কামাল স্টেডিয়াম সংলগ্ন উন্মুক্ত স্থানে ‘আনন্দ মেলা’ শিশুপার্ক স্থাপিত হওয়ায় শহরে প্রথমবারের মতো শিশুদের জন্য একটি বিনোদনের ব্যবস্থা হতে যাচ্ছে। আমরা অত্যান্ত আনন্দিত, শিশুরা আমাদের ভবিষ্যৎ। তাদের শিক্ষার পাশপাশি খেলাধুলা ও বিনোদন সম পরিমান গুরুত্বপূর্ণ। আমি এবিষয়ে উদ্যোগ নেওয়ার জন্য জেলা ক্রীড়া সংস্থাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।’

জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আরিফ হোসেন মুন।

 অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন জেলা পরিষদের চেয়রম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম,  অতিরিক্ত পুলিশ সুপার এ.এস.এম মুক্তারুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইজীবি সমিতির সভাপতি এ্যাডঃ মমতাজুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান প্রমুখ।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন বলেন,‘জেলা শহরে শিশুদের মানষিক বিকাশের কোন বিনোদন কেন্দ্র নেই। একারণে আমরা স্টেডিয়াম চত্ত্বরের বাইরের অংশে তিন দশমিক ২১ একর জায়গায় ‘আনন্দ মেলা’ নামে শিশুদের একটি বিনোদন কেন্দ্রে নিমার্ণের উদ্যোগ গ্রহন করেছি। এলাকাটিকে সাজানো হবে শিশুদের পছন্দের খেলার রাইডস্ দিয়ে। দুটি অংশে বিভক্ত করে একটি অংশ সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। এতে করে শিশুরা যেমন বিনোদনের জন্য সেখানে আসবে, পাশপাশি তারা বিভিন্ন খেলা-ধুলায় স্টেডিয়াম মুখি হয়ে উঠবে।’ #


পুরোনো সংবাদ

নীলফামারী 4741650891351102769

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item