ডোমারে আলহাজ্ব এস,এম সোলায়মান এর জানাজা সম্পন্ন


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমারে একজন সফল অভিভাবক ও গর্বিত পিতা আলহাজ্ব এস,এম সোলায়মান এঁর জানাজা সম্পন্ন হয়েছে। তার  মৃত্যুতে এলাকায় রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গনসহ সর্বস্তরে শোকের ছাঁয়া নেমে এসেছে।

সোমবার (১১ অক্টোবর) সকাল ১০.৪৫ মিনিটে ডোমার পৌর এলাকার সাহাপড়া নিজ বাস ভবনে বাধক্ষ্য জনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নানিল্লা - - - রাজিউন। তিনি উক্ত এলাকার মরহুম ফজিল উদ্দিন সরকারের ৩য় পুত্র এবং বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রনালয়ের যুগ্ন-সচিব (অবঃ) সরকার মাহাবুবউল আলম ও বিশিষ্ট কবি ও সাংবাদিক সালেম সুলেরীর পিতা। 

মঙ্গলবার সকাল ১০টায় ডোমার ডিগ্রী মহিলা কলেজ মাঠে জানাজার নামাজ শেষে চিকনমাটি ধনীপাড়া মসজিদ সংলগ্ন করবস্থানে দাফন সম্পন্ন করা হয়। তার জানাযায়, ডোমার পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরননবী, পৌর কমান্ডার ইলিয়াছ হোসেন, বীর মুক্তিযোদ্ধা ডাঃ মখদুম মাশরাফী তুতুল, মরহুমের ছেলে পিডিবি’র প্রধান প্রকৌশলী (অবঃ) মঞ্জুরুল আলম সরকার দিলু, সাকীব সুলেরী, মাঝহারুল আলম কিসলু, ডোমার ডিগ্রী মহিলা কলেজের অধ্যক্ষ শাহিনুল ইসলাম বাবুসহ হাজারো জনতা উপস্থিত ছিলেন।

জীবদদশায় তিনি চিকনমাটি ধনীপাড়া দরিমামুদ সরকার হাফিজিয়া মাদ্রাসার ওয়াক্ফ উপদেষ্টা ও ডোমার কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক সভাপতি হিসাবে দ্বায়ীত্ব পালন করেন। তিনি বিখ্যাত সংগীত শিল্পী আব্বাস উদ্দিন আহমেদ এঁর শ্যালক এ ছাড়াও এলাকার মানুষের কাছে একজন সফল অভিভাবক ও গর্বিত পিতা হিসাবে পরিচিতি লাভ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল (৯৫) বছর।  তিনি ৬ ছেলে ২ মেয়ে, ১৪ জন নাতনীসহ অসংখ্য গুনোগ্রাহী রেখে গেছেন। মরহুমের ছোট ছেলে মহিউল আলম স্বাধীন  পিতার বিদাহী আত্নার মাগফেরাত কামনায় বন্ধু,বান্ধব, আত্নীয় স্বজন সকলের কাছে দোয়া কামনা করেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 4376184466179694573

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item