ফেইসবুকে পোষ্ট দেখে অসহায় প্রতিবদ্ধি পরিবারকে বাড়ি করে দিলেন শিল্পপতি শাইলা সাবরিন।


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোষ্ট দেখে দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামের দরিদ্র অসহায় প্রতিবন্ধি পরিবারকে বাড়ি উপহার দিলেন পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রি লি: এর ব্যাবস্থাপনা পরিচালক,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন শাইলা সাবরিন। 

উল্লেখ্য গত ২০২০ সালে ৫ নভেম্বর ফুলবাড়ী উপজেলার পূর্ব কাঁটাবাড়ী গ্রামের প্রতিবন্ধি কানাই রায়ের পরিবারকে নিয়ে “হামার খবর কেউ রাখেনা” শিরোনামে স্থানীয় সাংবাদিক মেহেদী হাসান উজ্জ্বল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি মানবিক স্টাটাস দিলে তা ফেইসবুকে ছড়িয়ে পড়ে। বিষয়টি পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শাইলা সাবরিনের নজরে আসে।

সে সময় তিনি ওই প্রতিবেদকের মাধ্যমে সেই পরিবারটির সাথে যোগযোগ করে তাদের দেখতে আসেন এবং ওই পরিবারটিকে তার নিজস্ব তহবিল থেকে এক লাখ টাকা অনুদান প্রদান করেন পরে তিনি একটি বাড়ি করে দেয়ার প্রতিশ্রুতি দেন। 

সেই প্রতিশ্রুতি অনুযায়ী তার নিজস্ব অর্থায়নে প্রায় তিন লক্ষ্য টাকা ব্যায়ে অসহায় পরিবারটিকে তাদের নিজস্ব জমিতে একটি পাকা টিনশেডের বাড়ি নির্মাণ করে দেন।

শনিবার সকাল ১০টায় পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামে সেই নির্মিত বাড়িটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করে সেই অসহায় পরিবারটিকে বাড়িটি হস্তান্তর করেন পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক লায়ন শাইলা সাবরিন। 

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রিয়াজ উদ্দিন।

এতে আইটি ইঞ্জিনিয়াার আব্দুল কাদের এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শাইলা সাবরিন। সমাজ সেবক শাইলা সাবরিন বলেন,তিনি সবসময় অসহায়,দরিদ্র,অবহেলিত মানুষের পাশে দাড়িয়ে কাজ করেন। দুঃখি মানুষের কষ্ট তিনি সহ্য করতে পারেননা,সে কারণে মানুষের কষ্ট দেখলেই তিনি সেখানে ছুটে যান তাদের পাশে দাঁড়াতে। তাই তিনি সমাজের প্রতিটি বিত্তবানদের, অসহায় পরিবার গুলোর পাশে দাড়ানোর আহব্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর সভার মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন।এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল,বাড়ী পেয়ে আনুভুতি প্রকাশ করে বক্তব্য রাখেন কানাই রায়।

এসময় ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ সামিউল ইসলাম সোহেল,পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ডেপুটি জেনারেল ম্যানেজার মাজেদ জাহাঙ্গীর আলমসহ স্থানয়ী গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  


পুরোনো সংবাদ

দিনাজপুর 3662029675731452779

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item