নীলফামারীতে বজ্রপাতে নিহত ২॥ আহত ৫


নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীতে বজ্রপাতের পৃথক ঘটনায় দুই কৃষকের মৃত্যু হয়েছে।   রবিবার(৩ অক্টোবর/২০২১) দুপুর ১২টার দিকে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, জেলা সদরের পঞ্চপুকুর ইউনিয়নের উত্তরাশশী হাজীপাড়া গ্রামের মোকছেদ আলীর ছেলে রবিউল ইসলাম(২৮) ও চাপড়া সরমজানী ইউনিয়নের লতিব চাপড়া গ্রামের উত্তর পাড়া এলাকার আমিনুর রহমানের ছেলে আশরাফুল ইসলাম(২৫)। এ ছাড়া ৫ জন আহত হয়ে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল থেকে মুষলধারে বজ্রসহ বৃস্টি হচ্ছিল। এ সময় পঞ্চপুকুরের রবিউল ইসলাম তার মেয়েকে ফকিড়পাড়াস্থ স্কুলে দিয়ে বাড়ি ফেরার সময় মিলবাজার এলাকায় বজ্রপাতের শিকার হন।  এসময় ঘটনাস্থলে মারা যান তিনি। অপর দিকে চাপড়া ইউনিয়নের উত্তরপাড়া এলাকায় বাড়ির পাশে আমন ধান ক্ষেতে কাজ করছিলেন আশরাফুল ইসলাম সহ ৬জন। এ সময় সময় বজ্রপাতের শিকার হলে সেখানেই মারা যান আশরাফুল ইসলাম এবং অপর ৫জন আহত হয়ে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

বিষয়টি নিশ্চিত করে নীলফামারী থানার ওসি আব্দুর রউপ জানান, বজ্রপাতের শিকার হয়ে মারা যান তারা। তাদের সুরতহাল রিপোর্ট করে দাফনের অনুমতি দেয়া হয়েছে। 

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ জানান, বজ্রপাতে নিহত দু’জনের পরিবারকে দশ হাজার করে বিশ হাজার টাকা দেয়া হয় দাফন কার্য সম্পন্ন করার জন্য। 

অপর দিনে স্থানীয় পানি উন্নয়ন বোর্ড সুত্র জানায়, নীলফামারীতে ভারী বৃস্টিপাত হয়েছে। এতে ৬৫ মিলিমিটার রেকর্ড করা হয়েছে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 2112817535072955822

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item