পঞ্চগড়ের তেঁতুলিয়ায় পিকআপের ধাক্কায় শিশুর মৃত্যু


মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া,পঞ্চগড় প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় পঞ্চগড় সদর উপজেলার দক্ষিণ রাজনগর (তুলাডাঙ্গা রোড) পঞ্চগড়ের ‘ইসলাম অটো ফ্লাওয়ার মিলস্’ এর পিকআপের ধাক্কার পর পিকআপে চাপাপড়ে পারভেজ(১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।  শনিবার (৩০ অক্টোবর ২০২১) দুপুরে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের সরকারপাড়া নামক এলাকায় এই সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত পারভেজ ওই ইউনিয়নের বন্দিভিটা গ্রামের আবু হাসানের ছেলে। পারভেজ বন্দিভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিলেন। 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত পারভেজসহ কয়েকজন বন্ধু পিকনিক খাওয়ার উদ্দেশ্যে সাইকেল চালিয়ে বাজার যাওয়ার সময় সরকারপাড়া এলাকার নাইবুল ইসলামের দোকানের সামনে সাইকেলের চেইন খুলে যায়। পরে সাইকেলটি থামিয়ে চেইন লাগানোর সময় ইসলাম অটো ফ্লওয়ার মিলস্-এর রূপসা তেল ভর্তি শালবাহানগামী (ঢাকা মেট্রো-নঃ ১৪-৯৬২৭) নামের বেপরোয়া ড্রাইভার চালিত একটি পিকআপ ধাক্কা দিলে শিশুটি গুরুত্বর আহত হয়। তাৎক্ষণিক স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। পরে তেঁতুলিয়া মডেল থানার পুলিশ, হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসেন। এদিকে শিশু পারভেজ গুরুত্বর আহত হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে রেফার্ড করেন। পরে রংপুর মেডিকেলে নিয়ে যাওয়া হলে  চিকিৎসাধীন অবস্থায় শিশুর মৃত্যুর বিষয়টি কর্তব্যরত চিকিৎসক ঘোষিত করেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, বেপরোয়া ড্রাইভার চালিত এই ঘাতক পিকআপের ড্রাইভারের নাম হচ্ছে হাসান। ধাক্কার পর পিকআপটি শিশু পারভেজের উপর চাপাপড়লে ড্রাইভার চোখের পলকে পালিয়ে যান। জানা যায়, ইসলাম অটো ফ্লাওয়ার মিলস্- এর প্রোপাইটরের নাম হচ্ছেন নুর ইসলাম। তবে ঘটনাস্থল থেকে বিভিন্ন পণ্যের নামের তালিকা কাগজ থেকে পাওয়া ০১৭১৬৮৩৭০৯৬ নম্বরে ফোন দিলে মামুন নামে এক ভদ্র ব্যক্তি কথা বলেন। তিনি বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। এখন আপনি কথায় আছেন এবং দুর্ঘটনার বিষয়ে জানেন কিনা প্রশ্নোত্তরে তিনি পঞ্চগড় থেকে ৭০ কিঃমিঃ দুরে অবস্থান করছেন এবং তিনি ঘটনার বিষয়ে ফোন দেয়ার পর জানতে পারেন। পণ্যের তালিকানুযায়ী পন্যগুলো তার ফ্যাক্টরীতে উৎপাদন হচ্ছেন কিনা জিজ্ঞাসাবাদে বলেন, তিনি একজন ডিলারশীপ। অথচ মিল এলাকার স্থানীয়রা জানান- রূপসা আটা, কাতলা ময়দা, রূপসা সুজি, বাইসন ভূষি, গোয়েল ভূষি, লালগাঁভী চিকন ভূষি, রূপসা সয়াবিন তৈল, রূপসা সরিষার তৈল, চিনিগুড়া চাল, লাচ্চা সেমাই, কাটুন ঘী লাচ্ছা তাঁর নিজস্ব মিলের ভিতরে উৎপাদন করা হয়।        

এ ব্যাপারে  তেঁতুলিয়া মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু ছায়েম মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে নিহতের পরিবার থেকে কোনো অভিযোগ করা হয়নি। তবে যদি কোনো অভিযোগ করেন তাহলে আইনানুগভাবে ব্যবস্থা নেয়া হবে।  


পুরোনো সংবাদ

পঞ্চগড় 1447769540054396153

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item