জলঢাকায় শেখ রাসেল দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী


মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ  


নীলফামারীর জলঢাকা উপজেলায় নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করা হয়েছে। আজ সোমবার সকালে  উপজেলা প্রশাসন এসব অনুষ্ঠানের আয়োজন করে।


এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্তরে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ হতে শেখ রাসেলের প্রতিকৃতিতে পূস্পস্তবক অর্পণ করা হয়। 


পরে "শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্ববিশ্বাস" এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সভাপতিত্বে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। এসময় আরো   বক্তব্য রাখেন উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, ভাইসচেয়ারম্যান গোলাম পাশা এলিচ, মনোয়ারা বেগম, অফিসার ইনচার্জ ফিরোজ কবির, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহাদাৎ হোসেন, সাবেক কাস্টমস ইন্সপেক্টর আব্দুস সালাম, আ'লীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান ও আওয়ামীলীগ নেতা একে আজাদ  প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক। শেষে কুইজ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 5017894200660656435

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item