কিশোরগঞ্জে গাড়ীর চাকা ফেটে বৃদ্ধা নিহত ও বর কনে সহ আহত ৩

 


মোঃ শামীম হোসেন (বাবু),কিশোরগঞ্জ (নীলফামারী) সংবাদদাতা
: পেছনের চাকা ফেটে প্রাইভেটকারের যাত্রী এক বৃদ্ধা নিহত হয়েছে। এ ছাড়া ওই গাড়ীতে থাকা বর কনে সহ তিন জন আহত হয়েছে। বুধবার ভোরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রংপুর সড়কের বড়ভিটা বাজার এলাকায়। নিহত বৃদ্ধা জেলার জলঢাকা উপজেলার নেকবক্ত কুঠিপাড়া গ্রামের সামসুল হকের স্ত্রী কনের দাদি মোহসেনা বেগম (৬৫)। আহতদের কিশোরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 


এলাকাবাসী ও পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে কিশোরগঞ্জ উপজেলার কেশবা গ্রামের বুদা মাহমুদের ছেলে আলিমুল হক(২৩) বরযাত্রী সহ বিয়ে করতে যায় পার্শ্ববতী জলঢাকা উপজেলার নেকবক্ত কুঠিপাড়া গ্রামে। সেখানে সোহরাব হোসেন এর মেয়ে আফিয়া বেগম(১৯) সাথে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে আজ বুধবার ভোরে কনেকে নিয়ে বাড়ি ফিরছিল। 


একটি প্রাইভেটকারে বর কনে ও কনের দাদী মোহসেনা বেগম(৬৫) ও নানী জোবেদা বেগম(৬৭) দানি বুড়ি হিসাবে কনের সাথে নাতীজামাইয়ের বাড়ি আসছিল। পথে জলঢাকা-কিশোরীগঞ্জ রংপুর সড়কের বড়ভিটা বাজার এলাকায় পৌছালে তাদের বহনকারী প্রাইভেটকারটির পেছনের ডান দিকের চাকা ফেটে গেলে গাড়িটি রাস্তার ধারে উল্টে যায়। অন্য গাড়ীর বরযাত্রীরা দ্রুত তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে কনের দাদী মোহসেনা বেগম এর মৃত্যু হয়। বর-কনে ও কনের নানী নেকবক্ত কুঠিপাড়া গ্রামের মৃত জমির উদ্দিনের স্ত্রী জোবেদা বেগম চিকিৎসাধীন রয়েছে। 


কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল জানান, প্রাইভেট কারটি আটক করা হয়েছে। ঘটনার সময় চালক নাঈম (২৫) পালিয়ে যায়। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 7646506028728854732

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item