সৈয়দপুরে আদর্শ কলেজ শিক্ষক শফিকুল ইসলাম সাজু’র মায়ের ইন্তেকাল


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের পদার্থবিদ্যা বিভাগেরর জ্যেষ্ঠ প্রভাষক মো. শফিকুল ইসলাম সাজু’র মা শেফালী বেগম বার্ধক্যজনিত কারণে বৃহস্পতিবার (২১ অক্টোবর)  বেলা আড়াইটায় স্থানীয় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্বামী, এক ছেলে ও তিন মেয়ে নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।

গত বৃহস্পতিবার সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ্দ বোতলাগাড়ী হাজীপাড়ায় বাদ এশা তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। তার জানাজার নামাজে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি মো. সাবের আলী প্রামানিক, অধ্যক্ষ মো. হাবিবুুর রহমান হাবিব, সহকারি প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, সিনিয়র শিক্ষক নাছিম রেজা শাহ্, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষএমা. মোখলেছুর রহমান জুয়েল, হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরী, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজা, বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আলী, বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রভাষক মো. আব্দুল হাফিজ হাপ্পু ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জুন, সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু প্রমূখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 4790346251622311512

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item