বীরগঞ্জে গৃহবধুর রহস্যজনক মৃত্যু


হাসান জুয়েল, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ॥
- দিনাজপুরের বীরগঞ্জে সুমি আক্তার (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এদিকে সংবাদ পেয়ে সোমবার রাত ১১টায় বীরগঞ্জ থানার পুলিশ লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

সুমি আক্তার উপজেলার মরিচা ইউনিয়নের খড়িকাদাম গ্রামের বাসিন্দা মোঃ আব্দুল খালেকের ছেলে মোঃ ফিরোজ শাহের স্ত্রী।

মোঃ ফিরোজ শাহ জানান, সোমবার বিকেল ৪টায় নিজবাড়ীতে নির্মাণাধীন ঘরের দেওয়ালে পানি দিচ্ছিলেন। এ সময় তার মা মোছাঃ সাজেদা (৬০) আত্মচিৎকার দিয়ে ঘর থেকে বেড়িয়ে যায়। তার বড় ভাই মোঃ দুলাল (৪৫) চিৎকার শুনে তার মাকে উদ্ধার করতে ছুটে আসে। এসে সে আত্মচিৎকার দিয়ে ঘর বিদ্যুতায়িত হয়েছে বলে জানান। তাদের আত্মচিৎকারে নিজে ছুটে এসে তার স্ত্রী সুমি আক্তার কে বারান্দায় পড়ে থাকতে দেখে। পরে পরিবারের সহযোগিতায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ বাড়ীতে নিয়ে আসলে রাত ১১টায় পুলিশ লাশ থানায় নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ তানভীর তালুকদার জানান, সুমি আক্তারকে স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। তার ডান বাহুতে আঘাতের দাগ দেখা গেছে বলে তিনি জানান। 

তবে সুমি আক্তার বিদ্যুৎ পৃষ্ট হয়ে মারা গেছেন স্বামী মোঃ ফিরোজ শাহের এমন দাবী করলেও মৃত সুমি আক্তারের বড় ভাই মোঃ আব্দুর রহিম এটিকে পরিকল্পিত হত্যাকান্ড বলে দাবি করেছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

বীরগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল মতিন প্রধান বলেন, আমরা সুরতহাল করে লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


জানা যায়, দিনাজপুর জেলার খানসামা উপজেলার ২নং ভেড়ভেড়ী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নবুশাহ পাড়ার বাসিন্দা (সার ব্যবসায়ী) আব্দুল কুদ্দুছের ২য় মেয়ে সুমী আক্তারের সাথে ৫বছর পূর্বে বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নের ২নং ওয়ার্ডের খড়িকাদাম গ্রামের বাসিন্দা মোঃ আব্দুল খালেকের ছেলে ফিরোজ শাহের বিয়ে হয়। সুমী ও ফিরোজ দম্পতির সংসারে আবু রাফিদ (৪)নামে একটি ছেলে সন্তান রয়েছে। 


পুরোনো সংবাদ

নির্বাচিত 3760260087576178721

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item