আকাশপথে সৈয়দপুর থেকে চট্টগ্রাম সরাসরি বিমান চলাচল শুরু


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর(নীলফামারী)প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর থেকে চট্টগ্রামে আকাশপথে সরাসরি বিমান চলাচল শুরু হয়েছে।  বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সৈয়দপুর-চট্টগ্রাম সরাসরি ফ্লাইটের চলাচলের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

 বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী,এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন।

 সৈয়দপুর বিমানবন্দরে আয়োজিত সৈয়দপুর-চট্টগ্রাম রুটে ফ্লাইট চলাচলের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস - বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ্ আল- মামুন।



এতে অন্যান্যদের মধ্যে নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী, নীলফামারী পুলিশ সুপার মোহম্মদ মোখলেছুর রহমান, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ও সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান প্রমূখ বক্তব্য দেন।

 পরে প্রধান অতিথি বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এমপি  সৈয়দপুর বিমানবন্দরের এপ্রোণে ফিতা কেটে সৈয়দপুর থেকে চট্টগ্রামে সরাসরি ফ্লাইট চলাচলের উদ্বোধন করেন।

  উদ্বোধনী অনুষ্ঠানে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় ও সিভিল এভিয়েশন কর্তৃপক্ষে উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউএন-বাংলা এয়ারলান্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রাথমিকভাবে সপ্তাহে তিন দিন সৈয়দপুর থেকে চট্টগ্রামে সরাসরি ফ্লাইট পরিচালনা করবে। সপ্তাহের প্রতি রবিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার সৈয়দপুর থেকে দুুপুর ১২টা ৩৫ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে উড্ডয়ন করবে। একই দিন ১০টা ৪৫ মিনিটে চট্টগ্রামের হয়রত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে ছেড়ে আসবে। সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ সৈয়দপুর থেকে চট্টগ্রামের ওয়ানওয়ের ন্যূনতম ভাড়া হবে ৬ হাজার ২০০ টাকা। রিটার্ণ ভাড়া হবে ১২ হাজার ৪০০ টাকা।  একই দিন ইউএস-বাংলা এয়ারলাইন্স যশোর থেকে চট্টগ্রামের আকাশপথেও সরাসির বিমান চলাচল শুরু করেছে। 


পুরোনো সংবাদ

নীলফামারী 8230223621050055055

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item