প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে নীলফামারী যুবলীগের বিভিন্ন উপকরন ও আর্থিক সহায়তা বিতরন


নির্ণয়,নীলফামারী॥
জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার ও ক্রাউন জুয়েল (মুকুটমনি) সম্মানে ভূষিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে বিভিন্ন উপকরণ বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নীলফামারী জেলা শাখা।

 রবিবার(২৬ সেপ্টেম্বর/২০২১) বিকালে জেলা শিল্পকলা একাডেমি হলরুমে উপকরণগুলি তুলে দেন প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক এ্যাডভোকেট মমতাজুল হক। 

জেলা যুবলীগের সভাপতি রমেন্দ্র নাথ বর্ধন বাপীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ স¤পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুর ইসলাম রিন্টু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা যুবলীগের সাধারণ স¤পাদক শাহিদ মাহমুদ, জেলা যুবলীগের সাংগঠনিক স¤পাদক আবু সুফি সবুজ, জেলা শ্রমিক লীগের সাধারণ স¤পাদক আমজাদ হোসেন প্রমুখ। 

জেলা যুবলীগের সাধারণ স¤পাদক শাহিদ মাহমুদের জানান, জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার ও ক্রাউন জুয়েল (মুকুটমনি) সম্মানে ভূষিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও তার ৭৫  তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ ও মন্দিরে ৭৫টি বিভিন্ন প্রকারের গাছের চারা, ৭৫ জন শিশুদের মাঝে শিক্ষা উপকরণ, ৭৫ জন যুব নারী কর্মীর মাঝে আর্থিক সহায়তা ও ৭৫জন যুবলীগ নেতাদের মাঝে "বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্নজীবনী" বই বিতরণ করা হয়। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 3655652701927526924

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item