শিশু ও নারী উন্নয়নে ডোমারে সচেতনতামূলক কর্মশালা


আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার-

ডোমারে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ  কার্যক্্রম নিয়ে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের অংশগ্রহনে ওরিয়েন্টোশন কর্মশালা অনুষ্টিত হয় ।

 বৃহস্পতিবার (২৩ শে সেপ্টেম্বর)সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে জেলা তথ্য অফিসের আয়োজনে এ ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত হয় ।

এতে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক যোগাযোগ কার্যক্্রম (৫ম পর্যায়) ১ম সংশোধনী শীর্ষক প্রকল্পের আওতায় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালার আয়োজন করা হয় ।

উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ ।নীলফামারী জেলা তথ্য অফিসার প্রকাশ চন্দ্র রায়ের সভাপতিত্বে এ কর্মশালায়  বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী অফিসার শাহিনা শবনম ,ডাঃ আব্দুল আলা ,বোড়াগাড়ী ইউপি পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক,মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ,ডোমার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি  ও সহকারী অধ্যাপক   আবু ফাত্তাহ্ কামাল (পাখি) প্রমুখ ।

এ কর্মশালায় বিভিন্ন পেশার ৪০ জন অতিথি অংশ গ্রহন করেন ।

বক্তারা বলেন ,বাল্য বিবাহের কারণে একটি শিশু ধ্বংস হয় ,শুরু হয় দ্বন্দ্ব ,গ্রাম্য আদালত থেকে জেলা আদালত হয়ে ফিরে আসে বাবার বাড়ীতে,নারী অধিকার  বাস্তবায়নের দাবী,নারীরা বোঝা নয় ,নারীরা ভবিষ্যত,নারী ও শিশু উন্নয়নে গণ সচেতনতা বৃদ্ধি,বাল্যবিবাহের কারণে নানাবিধ সমস্যা জর্জরিত হয় সমাজ,মানসিক দৈন্যতা থেকে বের হতে হবে ,নারী শিক্ষায় গুরুত্ব দিতে হবে ,নারীকে ধর্মে যথেষ্ট মর্যাদা দিয়েছে ,তা প্রচার করা ।


পুরোনো সংবাদ

নীলফামারী 5315762027525772866

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item