সিসি ফুটেজে চোর সনাক্ত, ডোমারে চুরি যাওয়া মালামাল উদ্ধার


নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীর ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সততা স্টোর ও বিজ্ঞানাগার চুরির একদিনের মধ্যে মালামাল উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে সিসি ক্যামেরার ফুটেজের মাধ্যমে   মঙ্গলবার সকাল হতে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে দুই চোরকে গ্রেফতার করে আজ বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে  জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেতকৃতরা হলো ডোমার পৌরসভা এলাকার সবুজপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে রুহুল আমীন মুন্না (২২), ডাঙ্গাপাড়া এলাকার আফজাল হোসেনের ছেলে নওশাদ হোসেন (২৭)। 

থানা সুত্রে জানা, ডোমার পুলিশ সার্কেল কার্যালয়ের সিসি ক্যামেরা ফুটেজে ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের চুরির দৃশ্য দেখা যায়। মঙ্গলবার সকাল ১১ টার সময় (ডোমার-ডিমলা) সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ ও ডোমার থানা ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে ডোমার থানার পুলিশ মুন্না নামক এক যুবকের ভাড়া নেওয়া বাড়ি ও বিদ্যালয়ের সামনে তার বন্ধ চায়ের দোকান হতে ২টি অনুবিক্ষণ যন্ত্র, ১টি কীটবক্স, ১টি ওজন পরিমাপক যন্ত্র, ১০টি ক্লাম উদ্ধার করে। এ সময় মুন্নাকে গ্রেফতার ও মুন্নার দেওয়া তথ্যের ভিত্তিতে সন্ধ্যায় বনোয়ারী মোড় হতে অপর যুবক নওশাদকে গ্রেফতার করা হয়েছে। ডোমার থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

প্রসঙ্গত, সোমবার ভোরে ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সততা স্টোরের টাকা ও বিজ্ঞানাগারের অনুবীক্ষণ যন্ত্রসহ বিভিন্ন মালামাল চুরির ঘটনা ঘটেছিল। #


পুরোনো সংবাদ

নীলফামারী 9059898555635067879

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item