চিকিৎসক সম্মেলনে প্রথম হয়েছেন ফুলবাড়ীর আয়শা সিদ্দিকা


মেহেদী হাসান উজ্জ্বলফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

বার্ষিক হোমিও চিকিৎসক সম্মেলনে ২৪০জন চিকিৎসকের মধ্যে প্রথম হয়েছেন দিনাজপুর ফুলবাড়ী উপজেলার হোমিও চিকিৎসক আয়শা সিদ্দিকা। রোববার সকালে বগুড়া মমইন হোটেলে আধুনিক স্বাস্থ্য সেবা বিষয়ে ইউনানী চিকিৎসার ভুমিকা শির্ষক হোমিও চিকিৎসক সম্মেলনে লটারীর মাধ্যমে তিনি প্রথম স্থান অধিকার করেন।

রংপুর,দিনাজপুর,গাইবান্ধা,জয়পুরহাট,নওগা ও বগুড়াসহ ৬টি জেলার ২৪০জন চিকিৎসকের আংশ গ্রহনে ইয়থ ল্যাবরেটরীজ ইউনানী লিঃ এর আয়োজনে এই বার্ষিক চিকিৎসক সম্মেলন অনুষ্ঠিত হয়। এর মধ্যে ১শজন চিকিৎসকে লটারীর মাধ্যমে পুরোষ্কিত করা হয়। এতে ফুলবাড়ী উপজেলার নারী হোমিও চিকিৎসক আয়শা সিদ্দিকা প্রথম স্থান অর্জন করলে, তাকে ইয়থ ল্যাবরেটরীজ ইউনানী লিঃ এর পক্ষ থেকে একটি বাবাজ ১০০সিসি মটর সাইকেল উপহার দেয়া হয়। দ্বিতীয় উপহার হিসেবে শিবগঞ্জ উপজোর রাজু আহম্মেদ পেয়েছেন একটি এরইডি টিভি,তৃতীয় উপহার হিসেবে আরিফুর চৌধুরী পেয়েছেন একটি ইলেক্ট্রিক চুলা।

সম্মেলনের শুরুতেই ইয়থ ল্যাবরেটরীজ ইউনানী লিঃ এর আয়োজনে আধুনিক স্বাস্থ্য সেবা বিষয়ে ইউনানী চিকিৎসার ভুমিকা শির্ষক আলোচনা অনুষ্ঠিত হয়। পরে সেখানে আয়োজিত মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশ বরেণ্য কন্ঠ শিল্পি মনির খান সংঙ্গিত পরিবেশন করেন। এরপর চিকিৎসকদের নিয়ে লটারী এবং প্রিতিভোজ অনুষ্ঠিত হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়থ ল্যাবরেটরীজ ইউনানী লিঃ এর চেয়ারম্যান ফারজানা দেওয়ান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়থ ল্যাবরেটরীজ ইউনানী লিঃ এর পরিচালক সাইফুল নুর পরাগ ও ন্যাশনাল সেলস ম্যানেজার এনএসএম সাজ্জাদ হোসেন প্রমুখ।


পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 3884689126908831274

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item