বীরগঞ্জে পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের আওতায় নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন


হাসান জুয়েল, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ॥-
  ১২ সেপ্টেম্বর ২০২১ রোববার দুপুরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে বাংলাদেশের ২৩টি পৌরসভার পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের আওতায় দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভায় ৪২ লাখ টাকা ব্যয়ে ÔWater officeÕ  নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন হয়। উদ্বোধন করেন,দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল

এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশারফ হোসেন বাবুল, দিনাজপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো. মুরাদ হোসেন, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, বীরগঞ্জ উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. হুমায়ুন কবীর, জেলা পরিষদের সদস্য আতাউর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াসিন আলী প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে এমপি গোপাল বলেছেন, আত্মমর্যাদা আর আত্ম অহংকার এক নয়। আত্ম অহংকার প্রত্যেকটি রাজনৈতিক ব্যক্তিত্বের বর্জন করা উচিত। আত্ম অহমিকা বোধ রাজনৈতিক ধারাবাহিকতা বিকাশের পথে একটি বড় অন্তরায়। যেমন বিএনপি'র আজকের ক্ষয়িষ্ণু অবস্থার জন্য দলটির অহমিকা বোধ দায়ী। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কথা চিন্তা করে আত্মমর্যাদার সাথে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন। শেখ হাসিনা তাঁর সুযোগ্য নেতৃত্ব দিয়ে বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে দেশকে অদম্য গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন।


পুরোনো সংবাদ

দিনাজপুর 8605866182205842536

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item