ডোমারে ৪দিন ব্যাপী নাট্য কর্মশালার সমাপনী দিবস অনুষ্ঠিত


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমারে বেসরকারি সংস্থা জানো প্রকল্পের আওতায় কমিউনিটির মানুষের মধ্যে জেন্ডার সমতাসহ সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ৪দিন ব্যাপী নাট্য কর্মশালার সমাপনী দিবস অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১১ সেপ্টেম্বর) উপজেলার মটুকপুর স্কুল এন্ড কলেজ মাঠে সকাল ১০ থেকে নাটকের সমাপনী মহড়া শুরু হয় এবং বিকাল ৪টা পর্যন্ত চলে। জানো প্রকল্পের উপজেলা ম্যানেজার শরিফ আহম্মেদ শাহ্’র সভাপতিত্বে কর্মশালায় প্রধান প্রশিক্ষকের দ্বায়িত্ব পালন করেন, ফোর সি কমিউনিকেশনের প্রতিনিধি জাহাঙ্গীর নগর বিশ্ব বিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষক রেজা আরিফ। এ ছাড়াও প্রশিক্ষক নওরীন নিপু, সাবিনা ইসলাম ইশিকা, মিম সুলতানা দোলা, সৌদিয়া সেতু, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সমন্বয়ক ওয়াহিদ খান সংকেত, ফোর সি কমিউনিকেশনের সমন্তরক শাহিনুর ইসলাম শাহিন, জানো প্রকল্পের ফিল্ড অফিসার হুমায়ুন কবীর প্রমূখ উপস্থিত ছিলেন। 

ইউরোপীয় ইউনিয়ন এর অর্থায়নে অষ্টিয়ান ডেভলপমেন্ট কর্পোরেশন, কেয়ার ইন্টারন্যাশনাল ও প্লান ইন্টারন্যাশনাল এর কারিগরী সহায়তায় গত ৪ সেপ্টেম্বর কর্মশালার শুরু হয়। কমিউনিটি মানুষসহ বিভিন্ন স্কুল ও কলেজের ছাত্র/ছাত্রীদের নিয়ে প্রতিটি দলে ১৫ জন করে ৬টি দলে মোট ৯০ জন সাংস্কৃতিক কর্মী কর্মশালায় অংশগ্রহন করেন। একাধারে উপজেলা মটুকপুর স্কুল এন্ড কলেজ, ডোমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, চিলাহাটি মার্চেন্ট উচ্চ বিদ্যালয়ে কর্মশালাটি অনুষ্ঠিত হয়। প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু করে বিকাল ৫টা পর্যন্ত নাট্য কর্মশালার প্রশিক্ষণ চলে। 


পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 164200734426864515

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item