বীরগঞ্জ থানায় চাইল্ড হেল্প ডেস্ক সজ্জিতকরণে উপকরণ বিতরণ


হাসান জুয়েল, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ঃ
দিনাজপুরের বীরগঞ্জ থানায় চাইল্ড হেল্প ডেস্ক এর কার্যক্রম শক্তিশালী করণের লক্ষ্যে উপকরণ বিতরণ ও  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহষ্পতিবার বিকেলে বীরগঞ্জ থানায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ এপির আয়োজনে আলোচনা সভায়  ম্যানেজার মানুয়েল হাসদার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল ওয়ারেস। এসময় তিনি বলেন, সরকারের পাশাপাশি বেসরকারী সংস্থাগুলো শিশুদের জন্য আবাসন ব্যবস্থা, সুন্দর সুন্দর বই দেয়া, শিশু সুরক্ষা, বাল্য বিবাহ, শিশু শ্রম বন্ধে আরও ভূমিকা পালন করতে পারে। সরকারী বেসরকারী সংস্থাগুলো আরো সমন্বয়ের ও সম্পর্ক বৃদ্ধির মাধ্যমে কাজ করা দরকার। তিনি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশকে চাইল্ড হেল্প ডেস্ক সজ্জিতকরণে বিভিন্ন সহায়তার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায়  বিশেষ অতিথির বক্তব্যে রাখেন  বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন প্রধান, ওসি (তদন্ত) সোহেল রানা প্রমূখ। 

এসময় থানার এসআই আকবার আলী,স্বপন পাল, রেজাউল করিম, এস এম মাহফুজার রহমান, এএসআই আমিনা, ওয়ার্ল্ড ভিশন এপির প্রোগ্রাম অফিসার প্রশান্ত বাস্কে, সতীশ চন্দ্র রায়, চাইল্ড ফোরাম সভাপতি মোঃ নুরনবী সহ থানার অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

আলোচনা শেষে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ চাইল্ড হেল্প ডেস্ক সজ্জিতকরণে খেলনা, মাস্ক ও ৩ টি সীট বিশিষ্ট ২ ক্লাসিক ওয়েটিং চেয়ার প্রদান করে। 


পুরোনো সংবাদ

দিনাজপুর 727012223781252969

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item