অর্থ অভাবেই কি নিভে যাবে শিশু নাজমিনের জীবন প্রদীপ


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

গ্রামের হতদরিদ্র এক দিনমজুরের ফুটফুটে কন্যা শিশু মোছা. সালেহা আক্তার নাজমিন (৭) তার হার্টে ফুটো ধরা পড়েছে। অর্থ অভাবে চিকিৎসা করাতে পারছেনা তার পরিবার। শিশুটির বাড়ী দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা সংলগ্ন পার্বতীপুর উপজেলার চকমহেশপুর গ্রামে। নাজমিনকে বাঁচাতে আকুল আবেদন জানিয়েছেন তার বাবা বেলাল হোসেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে শিশুটিকে ভর্তি করা হলে সেখানে তার হার্টে ফুটো ধরা পড়ে। চিকিৎসকরা বলছেন শিশুটির হার্ট দ্রুত অপারেশনের কথা । সময় মতো অপারেশন করাতে না পারলে হয়তো বাঁচানো সম্ভব হবেনা বলেও জানিয়েছেন তারা। অপারেশনের জন্য প্রয়োজন প্রায় ২ লক্ষ টাকা। 

সংসারে একার রোজগারে পরিবারে ৬ জন সদস্যকে নিয়ে চলতেই তার হিমশিম খেতে হয়। তাই পিতা দিনমজুর বেলাল হোসেন এর পক্ষে এতগুলো টাকা সংগ্রহ করা অসম্ভব হয়ে দাঁড়িয়েছে।

চিকিৎসার টাকা জোগাড় করতে অন্যের দ্বারে দ্বাারে ঘুরছেন তার বাবা । তবুও কোনো কিনারা মিলছেনা,এ নিয়ে দিশেহারা হয়ে পড়েছেন পরিবারটি।

বেলাল হোসেন তার ফুটফুটে কন্যা শিশু নাজমিনকে বাঁচাতে আকুল আবেদন জানিয়েছেন। শিশুটির চিকিৎসার জন্য তাকে বাঁচাতে সমাজের সহৃদয়বান ও বিত্তবানদের আর্থিক সহযোগিতা কামনা করছেন তিনি। 

সহায্য পাঠানোর ঠিকানা- মো. বেলাল হোসেন, চকমহেশপুর, পার্বতীপুর, দিনাজপুর। (নগদ) একাউন্ট নং- ০১৭৭৪-২৯৪৩৯৫।


পুরোনো সংবাদ

হাইলাইটস 2575681545544607691

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item