মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে- মোস্তাফিজুর রহমান ফিজার এমপি


মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন, পুরো দিনাজপুর জেলায় মাদক বিক্রি বেড়ে গেছে। ফুলবাড়ী উপজেলার বড় সমস্যা এখন মাদক,এই মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। প্রয়োজনে আপনারা প্রতিটি এলাকার জন প্রতিনিধিসহ সবাইমিলে প্রতিটি ইউনিয়নে এবং পৌর শহরের ওয়ার্ডে ওয়ার্ডে মাদকের বিরুদ্ধে মিছিল বের করেন,দরকার হলে আমিও থাকবো। পুলিশ বাহিনী ও উপজেলা প্রশাসন আপনারা চিহিৃত মাদক ব্যাবসায়ীদের তালিকা তৈরি করে প্রতিটি মোড়ে মোড়ে টঙ্গিয়ে দিন। যাতে তাদেরকে দেখে মানুষ ঘৃনা করে।

দিনাজপুরের ফুলবাড়ীতে রোববার সকাল সাড়ে ১২টায় উপজেলা হল রুমে করোনায় এবং প্রকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দুস্থ,অসহায়,প্রতিবন্ধিদের মাঝে সরকারি সহায়তার বিভিন্ন অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

তিনি আরো বলেন, মাদক বিক্রির সাথে কারা জড়িত, কারা দায়ী তাদের মুখোশ উন্মোচন করতে হবে।পুলিশ থাকার পরেও যদি এগুলো হয়, তাহলে অন্য কাউকে জানাতে হবে। মাদক সেবন কারীরা সমাজ তথা পরিবারের সবচেয়ে বড় সমস্য।পাকিস্থানীরা যে ক্ষতি করতে পারেনি তার চেয়ে বেশি ক্ষতি করবে এই মাদক। তাই তিনি উপজেলা প্রশাসন ও পুলিশ বাহিনিকে কঠোর ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ উদ্দিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যন আতাউর রহমান মিল্টন,জেলা পরিষদ সদস্য কামরুজ্জামান,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,ইউপি চেয়ারম্যন উপাধক্ষ শাহ আব্দুল কুদ্দস,উপজেলা দুর্যোগ ও ত্রান ব্যাবস্থ্যাপনা কর্মকর্তা শাফিউল ইসলাম,সমাজ সেবা কর্মকর্তা আখতারুজ্জামান প্রমুখ। পরে সেখানে দুস্থ্যদের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়।


পুরোনো সংবাদ

হাইলাইটস 954022606369217004

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item