ইন্টারনেটে ভিডিও ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে স্কুল ছাত্রীকে দিনের পর দিন ধর্ষন,আদালতের নির্দেশে মামলা


মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ১৫ দিনেও গ্রেফতার হয়নি  ধর্ষন মামলার আসামী। উল্টো আসামীর হুমকি ধামকীতে নিরাপত্তাহিনতায় আছে বাদী ও তাঁর পরিবার। ধর্ষিতা এখন ৫ মাসের অন্তসত্তা। 

সরেজমিন ও মামলা সুত্রে জানা গেছে, কিশোরগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণপুষনা গ্রামের ভ্যান চালক  ভুটটু মিয়ার মেয়ে দশম শ্রেনীর ছাত্রীকে প্রতিবেশি ছকমল হোসেনের ছেলে মাসুম আলী (২৫) তাঁর বাড়িতে গিয়ে সুযোগ বুঝে জোর পুর্বক ধর্ষন করে । এসময় কৌশলে ধর্ষক তাঁর মোবাইলে ধর্ষনের ভিডিও ধারন করে। পরবর্তীতে ধর্ষক ইন্টারনেটে ধর্ষনের ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মেয়েটিকে একাধিকবার ধর্ষন করলে মেয়েটি অন্তসত্তা হয়ে পড়ে। ঘঁটনাটি  এলাকার মানুষের মাঝে জানাজানি হওয়ার পর মেয়েটির পরিবার ধর্ষক মাসুম আলীকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু ধর্ষক বিয়ে না করে উল্টো মেয়েটিসহ মেয়ের পরিবারকে নানাভাবে ভয়ভীতি দেখায় এবং মারপিট করে। মেয়েটির বাবা ভ্যান চালক ভুটুটু মিয়া কোন উপায়ন্তর না দেখে গত ১৮ জুলাই থানায় মামলা করতে আসে। কিন্তু কিশোরগঞ্জ থানা পুলিশ অভিযোগটি আমলে না নিয়ে কোর্টে মামলা করার পরামর্শ দেন। পরে ভিকটিম নিজেই বাদী হয়ে  ১২ই আগষ্ট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে একটি ধর্ষন মামলা দায়ের করেন। যাহার পিটিশন মামলা নম্বর ১২৫/২১। ট্রাইবুনালের বিচারক কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নারী ও শিশু নির্যাতন আইনের ২২ ধারায় জবাববন্দি গ্রহন,ভিকটিমের মেডিকেল পরীক্ষা,আলামত জব্দ প্রয়োজনের ডিএন পরীক্ষা করার নির্দেশ দিয়ে নালিশি অভিযোগটি এজাহার হিসাবে গন্য করে ৭ দিনের মধ্যে ট্রাইবুনালে রিপোর্ট দাখিলের নির্দেশ প্রদান করেন। 

বাদীর বাবা ভ্যান চালক ভুটটু মিয়া বলেন, মামলা করার পর আসামী গ্রেফতার না হওয়ায় আমরা নিরাপত্তা হিনতায় আছি। আসামী ও তাঁর স্বজনদের মামলার তোলার অব্যাহত হুমকিতে ৫ মাসের অন্তসত্তা  মেয়েকে নিয়ে চরম ভিতির মধ্যে রয়েছি।  

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল বলেন, আসামী গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। যে কোন মূহুর্তে আসামীতে গ্রেফতার করা হবে।  


পুরোনো সংবাদ

নীলফামারী 4098230104442582817

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item