ওয়ার্ল্ড ক্লিনআপ ডে উপলক্ষে সৈয়দপুরে স্বেচ্ছাসেবী সংগঠন সিভিল সোলজারর্স’র উদ্যোগে ক্যাম্পেইন অনুষ্ঠিত


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে ১৮ সেপ্টেম্বর ওয়ার্ল্ড ক্লিনআপ ডে উপলক্ষে প্লাস্টিক দূষণ রোধে সচেতনতামূলক  ‘প্লাষ্টিক ওর প্ল্যান্টি’ নামক ক্যাম্পেইনের আয়োজন করে স্বেচ্ছাসেবী সংগঠন সিভিল সোলজারর্স। ১৭ সেপ্টেম্বর বেলা ১১টায় বাংলাদেশ রেলওয়ের সৈয়দপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার খেলার মাঠে ওই ক্যাম্পেইনের আয়োজন করা হয়।

উক্ত ক্যাম্পেইনে শুরুতেই সংগঠনের স্বেচ্ছাসেবীদের উদ্দেশ্য স্বাগত ও অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক  সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু।


 ক্যাম্পেইনে স্বেচ্ছাসেবী সংগঠন সিভিল সোলজারর্স প্রতিষ্ঠাতা ও মূখ্য  স্বেচ্ছাসেবক ফাহিম হিমেল, টিম লিডার শাহনেওয়াজ শুভ ছাড়াও স্বেচ্ছাসেবী রায়হান, বিপু, নিরু, রাফি, তমাল, রিমন, রিদয়, শাহরিয়ার, রিয়াদ, নাদিম, বাবু  প্রমুখ অংশ নেয়।

উল্লেখ্য, চলতি ২০২১ সালের গত ৫ জুন বিশ্ব পরিবেশ পরিবেশ দিবস উপলক্ষে দ্য আর্থ এবং ইএমকে সেন্টারের সাথে যৌথ উদ্যোগে স্থানীয় পর্যায়ে সচেতনতামূলক ক্যাম্পেইন এবং বৃক্ষরোপণ কর্মসূচীর মধ্যদিয়ে  সিভিল সোলজারর্স’র পথচলা শুরু হয়। ইউএন- ইনভিশন- ২০৩০ কে বাস্তবায়নের জন্য গৃহীত এসডিজি-১৩  অর্থাৎ ক্লাইমেট অ্যাকশনকে বাস্তবায়নের প্রত্যয়ে সিভিল সোলজারর্স  স্বেচ্ছাসেবীরা প্রতিশ্রুতিবদ্ধ এবং সুসংগঠিত। এছাড়াও এসডিজি-৪ বা কোয়্যালিটি এডুকেশন এন্ড ইয়ুথ ইমপ্লইমেন্ট নিয়ে কাজ করতে স্বেচ্ছাসেবী সংগঠন সিভিল সোলজারর্স সংগঠনের তরুণরা বদ্ধপরিকর।                        


পুরোনো সংবাদ

নীলফামারী 1740230803524715711

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item