সৈয়দপুরে শিক্ষার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানালো ট্রাফিক পুলিশ বিভাগ

 


তোফাজ্জল হোসেন লুুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান যাওয়ার পথে শিক্ষার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। দীর্ঘদিন পর সড়কে শিক্ষার্থীদের দেখা মেলায় এমন উদ্যোগ নেয় নীলফামারী  ট্রাফিক পুলিশ  বিভাগের সৈয়দপুর ইউনিট।  

সৈয়দপুর শহরের পাঁচমাথা মোড়ে শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার আগে মাঝ পথে নীলফামারী ট্রাফিক বিভাগের পক্ষ থেকে প্রত্যেকের হাতে একটি করে ফুল তুলে দেয়া হয়েছে। শুরুতেই নীলফামারী জেলা পুলিশের  ট্রাফিক বিভাগের শহর ও যানবাহন পরিদর্শক নাহিদ পারভেজ চৌধুরী  শিক্ষার্থীদের  হাতে একটি করে গোলাপ ফুল তুলে দেন। শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার আগে মাঝ পথে নীলফামারী ট্রাফিক বিভাগের পক্ষ থেকে হাতে ফুল পেয়ে উচ্ছ্বসিত সৈয়দপুরের শিক্ষার্থীরা।  আর রবিবার সকালে ট্রাফিক পুলিশ বিভাগের নেয়া এমন ব্যতিক্রমধর্মী উদ্যোগের দৃশ্য চোখে পড়ে। এতে আনন্দিত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা। এ সময় বিতরণ করা হয় সার্জিক্যাল মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার। 

নীলফামারী জেলা পুলিশের  ট্রাফিক বিভাগের শহর ও যানবাহন পরিদর্শক নাহিদ পারভেজ চৌধুরী সংগ্রাম বলেন, শিক্ষার্থী ও অভিভাবকদের উৎসাহ দিতে এ উদ্যোগ নেয়া হয়েছে। এতে কোমলমতি শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে চলতে এ উদ্যোগ অনেক উৎসাহ দেবে। 

এ সময় নীলফামারী ট্রাফিক বিভাগের শহর ও যানবাহন পরিদর্শক জ্যোতির্ময় রায়, ট্রাফিক পুলিশ সার্জেন্ট মো.  আশরাফ কোরাইশি উপস্থিত ছিলেন। ট্রাফিক বিভাগের এমন উদ্যোগ গোটা জেলায় সর্বমহলে ব্যাপক প্রশংসিত হয়েছে। তাদের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন জানিয়েছেন শিক্ষক  অভিভাবক ও সুধীজন।

প্রাণঘাতী করোনা ভাইরাস মহামারির কারণে দীর্ঘ ৫৪৪ দিন বন্ধ ছিল দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান।  আর সরকারিভাবে ঘোষণার পর সব বন্ধ প্রতিষ্ঠান চালু হয়েছে রবিবার। দীর্ঘদিন পর শিক্ষা প্রতিষ্ঠান খোলার আনন্দে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে উপস্থিতি ছিল শতভাগের কাছাকাছি। আর প্রতিষ্ঠানের শিক্ষকরা তাদের প্রিয় শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে আনন্দে। 


পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7297108069918408020

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item