পার্বতীপুর রেলওয়ে জংশন থেকে এক অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে জংশন থেকে এক অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ। আজ সোমবার ভোরে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ রেলওয়ে জংশনের মুসাফির খানা থেকে আনুুমানিক ৬০ বছর বয়সের এক অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার করে। পিবিআই দিনাজপুর লাশের পরিচয় শনাক্তের জন্য ফিংগার প্রিন্ট সংগ্রহ করেছে। এ ব্যাপারে রেলওয়ে থানায় দায়ের করা হয়েছে একটি অস্বাভাবিক মৃত্যু মামলা (মামলা নং- ৮, তারিখ-২৩/০৮/২০২১ইং)। পুলিশ অজ্ঞাতনামা ব্যক্তির পরিচয় শনাক্তের জন্য নানাভাবে তৎপরতা চালাচ্ছে। 

পার্বতীপুর রেলওয়ে থানার সাব ইন্সপেক্টর ও এই অস্বাভাবিক মৃত্যু মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ আবু সাইদ জানান, সোমবার ভোর রাতে পার্বতীপুর রেলওয়ে জংশনের ১ নম্বর প্লাটফর্মের মুসাফির খানায় অবস্থানরত আনুমানিক ৬০ বছর বয়সের অজ্ঞাতনামা এক ব্যক্তি অসুুস্থ হয়ে মৃত্যুবরন করেন। খবর পেয়ে সোমবার ভোরে রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে। মৃত ব্যক্তির গায়ে সাদা চেক গেঞ্জি ও পরনে গেবাডিংয়ের প্যান্ট ছিলো। ধারনা করা হচ্ছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। তবে এ পর্যন্ত এই ব্যক্তির সঠিক কোন পরিচয় পাওয়া যায়নি। 

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল্লাহ্ আল-মামুন জানান, অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধারের পর পিবিআই দিনাজপুরকে খবর দেওয়া হলে, পিবিআই কর্মকর্তারা ঘটনাস্থলে এসে লাশের পরিচয় শনাক্তের জন্য ফিংগারপ্রিন্ট সংগ্রহ করেছে। 


পুরোনো সংবাদ

নির্বাচিত 8552338037262647715

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item