সৈয়দপুরে আদর্শ বালিকা কলেজে শিক্ষিকা রফিকা বেগমের মায়ের ইন্তেকাল


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের ব্যবসা সংগঠন ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো. রফিকা বেগমের মা রশিদা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি .  . . রাজিউন)। ক’ দিন আগে তার ব্রেনস্টোক (মষ্কিকের‘ হলে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন থাকায় অবস্থায় শুক্রবার (১৩ আগস্ট) রাত ১০ টায় মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দুই ছেলে ও ছয় মেয়ে, অসংখ্যক আত্মীয়-স্বজন,শুভাকাঙক্ষী ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।

শনিবার (১৪ আগস্ট) রংপুরের তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের দোয়ালীপাড়া তকেয়া মাজার শরীফ প্রাঙ্গণে বাদ আছর তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। তার জানাজার নামাজে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। পরে মরহুমাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমা  রশিদা বেগম ছিলেন রংপুরের তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের দোয়ালীপাড়া মৃত. মোজাহার আলী সরকারের স্ত্রী।

তাঁর মৃত্যুতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি জাবের আলী প্রামানিক, অধ্যক্ষ মো. হাবিবুর রহমান হাবিব, সহকারি প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, সিনিয়র  শিক্ষক নাছিম রেজা শাহ্, সাংবদিক তোফাজ্জল হোসেন লুতু শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 4705624781823234016

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item