কিশোরগঞ্জ পানির ফোয়ারা মোড় থেকে বায়তুন্নুর জামে মসজিদ পর্যন্ত সড়কে জলাবদ্ধতা ,মুসুল্লিদের ভোগান্তি


মো: শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা:
কয়েকদিনের টানা বর্ষনের ফলে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পানির ফোয়ারা মোড় হতে বায়তুন্নুর জামে মসজিদ পর্যন্ত ৩ শ মিটার সড়কে হাঁটু পরিমান পানি জমে আছে।   পানি নিষ্কাশনের কোন ব্যাবস্থা না থাকায় এ অবস্থার সৃষ্টি হয়েছে।  ফলে নামাজে আসা মুসুল্লিরাসহ পথচারিরা চরম দুর্ভোগের স্বীকার হচ্ছেন।


সোমবার সরেজমিনে গিয়ে দেখা যায়, কিশোরগঞ্জ বাজারের পানির ফোয়ারা মোড় হতে বায়তুন্নুর জামে মসজিদ পর্যন্ত প্রায় ৩শ মিটার সড়কটি হাঁটু পরিমান পানিতে ডুবে রয়েছে। এসময় নামাজে আসা বায়তুন্নুর জামে মসজিদের মুসুল্লি একরামুল মিয়া জানান, সড়কটিতে পানি নিষ্কাশনের কোন ব্যাবস্থা না থাকায় এ অবস্থা সৃষ্টি হয়েছে। ফলে নামাজরত মুসুল্লিসহ পথচারীরা চরম দুর্ভোগের স্বীকার হচ্ছেন।

মুন্সিপাড়া গ্রামের বাসিন্দা মাফি মহিউদ্দিন বলেন, গত তিন চার বছর ধরে সড়কটির এই অবস্থা শুকনো মৌসুমে সড়কটি দিয়ে চলাচল করা গেলেও বর্ষা মৌসুমে সড়কটিতে হাঁটু পরিমান পানি জমে থাকে, সড়কটি পানি নিষ্কাশনের জন্য একাধিকবার জনপ্রতিনিধিসহ উপজেলা প্রকৌশল অফিসে জানিয়ে কোন কাজ হয়নি। 

উপজেলা প্রকৌশলী  (অতিরিক্ত দায়িত্ব) আব্দুর রউফের সাথে কথা বললে তিনি বলেন, এ বিষয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কিংবা উপজেলা পরিষদ চেয়ারম্যানের কাছ থেকে প্রস্তাব আসলে যে কোন প্রকল্পের মাধ্যমে সড়কটির পানি নিষ্কাশনের ব্যবস্থা করা হবে। 


পুরোনো সংবাদ

নীলফামারী 5256647131009848131

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item