ফুলবাড়ীতে কোভিট-১৯ টিকা কার্যক্রমের প্রস্তুতি সভা অনুষ্ঠিত


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

সারা দেশে সরাকারীভাবে বিনামুল্যে কেভিড-১৯ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায়  আগামী ৭ থেকে ১২ আগষ্ট পর্যন্ত দেশব্যাপী কেভিড-১৯ ভ্যাক্সিনেশন ক্যাম্পেইন চলবে এ উপলক্ষ্যে  সারাদেশের ন্যায় দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভা ও ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে কোভিট-১৯ এর টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র মোঃ মাহমুদ আলম লিটন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মশিউর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান নিরু ছামছুন্নাহার। 

সভায় প্রথম পর্যায়ে আগামী ৭ আগস্ট থেকে পৌরসভা ও ৭টি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে জাতীয় পরিচয় পত্রধারী ব্যাক্তিদের সামাজিক দুরত্ব বজায় রেখে টিকার প্রদানের সিদ্ধান্ত গ্রহন করা হয়। এসময় উপজেলার বিভিন্ন সরকারী কর্মকর্তা কর্মচারী ও প্রিন্ট ও ইলেকট্রনিক গনমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন। 


পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 8781947547313754155

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item