ডোমার পৌরসভায় নগদ অর্থ ও চাল বিতরণ


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমার পৌরসভার উদ্যোগে দূর্যোগ ও ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতাধীন ১২ শত অসহায়, দুঃস্থ, কোভিড-১৯ করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 

বুধবার (৪ঠা আগষ্ট) সকাল ১০টায় ছোটরাউতা ইসলাম রাইচ মিলে সামাজিক দুরত্ব বজায় রেখে  চাল ও নগদ অর্থ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ডোমার পৌরসভার মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশে ও কোভিড-১৯ করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করায় দুর্যোগ ও ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতাধীন ২০২০-২০২১ অর্থ বছরের কোভিড-১৯ সহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে মানবিক সহায়তা প্রদানের লক্ষ্যে পৌরসভার জন্য বরাদ্দ প্রাপ্ত ত্রান কার্য চাল ও নগদ অর্থ তার অনুকূলে উপবরাদ্দ প্রদান করা হয়েছে। 

এসময় তদারকি কর্মকর্তা, ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন প্রকল্প কর্মকর্তা মেহফুজুর রহমান, হলহলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক চৌধুরী মানিক, উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, পৌর কাউন্সিলর আখতারুজ্জামান সুমন, শফিক বিন মোর্শেদ তরুণ, সামিউল হক, সংরক্ষিত  নারী কাউন্সিলর ভারতী রানি রায় প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, দুর্যোগ ও ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতাধীন ১০ মেঃ টন চাল এবং নগদ অর্থ ১ লক্ষ টাকা ১২ শত পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। এর মধ্যে ১ হাজার পরিবারের মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল এবং ২ শত পরিবারের মাঝে জনপ্রতি ৫ শত করে টাকা প্রদান করা হয়। 

পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু জানান, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেয়া করোনাভাইরাস জনিত পরিস্থিতি মোকাবেলায় এর আগেও পৌরসভার পক্ষ থেকে বিভিন্ন ওয়ার্ডের হাজারো মানুষের মাঝে একাধীকবার খাদ্য সামগ্রী,নগদ অর্থ, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে। করোনা মোকাবেলায় প্রয়োজনীয় কাজ ছাড়া বাড়ির বাহিরে না গিয়ে, মাস্ক পরিধান করে সামাজিক দূরত্ব বজায় রেখে সকলকে কোভিড-১৯ টিকা গ্রদানের আহবান জানান তিনি। 


পুরোনো সংবাদ

নীলফামারী 6626306261499575174

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item