কিশোরগঞ্জে ভিজি এফএর চাল পাচ্ছে ৫৬ হাজার ৫৪৭ পরিবার, বিতরন শুরু


মো: শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা

আসন্ন ঈদুল ঈদুল আজহা উপলক্ষে অসহায়, দরিদ্র ও হতদরিদ্রদের  মাঝে সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রম ভারবানেবল গ্রুফ (ভিজিএফ) কর্মসুচীর আওতায়  নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়  ১০ কেজি করে  চাল পাচ্ছ ৫৬ হাজার ৫৪৭ টি পরিবার।  নীলফামারী জেলা  প্রশাসকের  কার্যালয়  থেকে এ সংক্রান্ত উপ-বরাদ্দের পরপিত্র সংশ্লষ্টি উপজলো নির্বাহী  কর্মকর্তা বরাবর পাঠানো হয়ছে। 


উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু হাসনাত সরকার বলেন, দুর্যোগ ব্যাবস্থপনা ও ত্রান মন্ত্রনালয়ের আওতায় ২০২০-২১ অর্থবছরে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কিশোরগঞ্জ উপজেলার  দু:স্থ, অসহায়, দরিদ্র ও হতদরিদ্র  ৫৬ হাজার ৫৪৭ টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরন করার জন্য বরাদ্দ প্রদান করা হয়েছে। এর মাঝে কিশোরগঞ্জ সদরে ৭ হাজার ৭৯৫, মাগুড়া ৭৬৩৬. নিতাই ৫ হাজার ৮১০. চাঁদখানা ৫ হাজার ৬৮৬. বাহাগিলি ৫ হাজার ৩১৫. পুটিমারী ৭ হাজার ২ শ,  বড়ভিটা ৫ হাজার ৪৭০, রণচন্ডি ৫ হাজার ৫৭৫, গাড়াগ্রাম ইউনিয়নের ৬ হাজার ৬০ টি পরিবার ১০ কেজি করে চাল পাবে।


উপজেলা  নির্বাহী অফিসার রোকসানা বেগম বলেন, এই করোনাকালীন সময়  অসহায়,দু:স্থ, দরিদ্র ও হতদরিদ্র কোন পরিবার  যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় সেজন্য ইদের আগেই সব চাল বিতরন শেষ করার  জন্য  ইউপি চেয়ারম্যানদের নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া চাল বিতরনে যাতে কোন অনিয়ম না হয় সে জন্য প্রতি ইউনিয়নে দুই থেকে তিনজন করে ট্যাগ অফিসার নিয়োগ দেয়া হয়েছে। সাথে ছবি আছে


পুরোনো সংবাদ

নীলফামারী 3059976673542822667

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item