পার্বতীপুরে গাঁজা সেবনের দায়ে ৩ জনের কারাদণ্ড


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি


 

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে এলাকায় দলবদ্ধভাবে গাঁজা সেবনের অভিযোগে ৩ জনকে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাশিদ কায়সার রিয়াদ এই দণ্ড প্রদান করেন।


পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল্লাহ আল-মামুন জানান, সৈয়দপুর রেলওয়ে জেলার সুযোগ পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমানের দিকনির্দেশনায় পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশের এসআই (নি.) মো. দেওয়ান জিয়াউর রহমানের নেতৃত্বে একদল রেলওয়ে পুলিশ মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে পার্বতীপুর রেলওয়ে এলাকার হলদীবাড়ী রেলওয়ে কলোনি সংলগ্ন পূর্বপাশে রেলপথে দলবদ্ধভাবে বসে গাঁজা সেবনের সময় গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জামাদিসহ নুরনবী সরকার @ মানিক (৪২), পিতা-মৃত নজির হোসেন, সাং-হলদীবাড়ী (পাথারী পাড়া), মো. মাহাবুবুর রহমান (৩০), পিতা- মো. নবাব আলী, সাং-হলদীবাড়ী (পাথারী পাড়া) ও মো. রফিক (৪৭), পিতা-আ. গফুর, সাং-হলদীবাড়ী রেলওয়ে কলোনি, সর্ব থানা পার্বতীপুর, জেলা দিনাজপুরকে হাতেনাতে আটক করা হয়। ঘটনাস্থলেই আটককৃতদের গাঁজা সেবনের দায়ে প্রত্যেককে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক।


এ ব্যাপারে যোগাযোগ করা হলে পার্বতীপুর রেলওয়ে অফিসার ইনচার্জ মো. আব্দুল্লাহ আল-মামুন বলেন, রেলওয়ে এলাকাকে মাদকমুক্ত করতে প্রতিনিয়ত মাদকবিরোধী অভিযান পরিচালিত হচ্ছে এবং এই অভিযান অব্যাহত থাকবে।




পুরোনো সংবাদ

নির্বাচিত 4650609889022273206

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item