ঘর পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করলেন হাওয়াতোন বেওয়া


মো: শামীম হোসেন বাবু, কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা:
রাতে ঝড়বৃষ্টি হলে ঘরের বারান্দায় বসে থাকতে হতো। টিনের চালা ফুটো থাকায় বৃষ্টির সময় পানি চুইয়ে পড়তো  তাই   ঠিকমতো ঘুমাতে পারতাম না।  সব সময় ভয়ে থাকতাম কখন যে ঝড়ে ঘরের চালাটুকু উড়ে যায়। হলোও তাই গত বছর কালবৈশাখী ঝড়ে ঘরের চালাসহ ঘরটি উড়ে যায়। সেই থেকে আমার মেয়ের বাড়িতে থাকতাম। এমন সময় আমার বাড়িতে হাজির উপজেলা নিবাহী অফিসার রোকসানা বেগম। তিনি আমাকে জানান আপনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন ২ প্রকল্প থেকে একটি নতুন পাকা ঘর নিমান করে দেয়া হবে। কথাগুলো বলছেন নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের বাড়ি মধুপুর গ্রামের বাসিন্দা হাওয়াতোন বেওয়া (৮৫)। 

রবিবার সকালে  মুজিব শত বর্ষ উপলক্ষে সারা দেশের ন্যয় নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় গৃহহীনদের মাঝে ২য় পর্যায়ের ঘর বিতরনের সময়  জমির দলিলসহ হাওয়া বেওয়ার হাতে ঘরের চাবি এবং জমির কাগজপত্র বুঝে দেয়া হয়। এসময় তিনি কান্নায় ভেঙ্গে পড়ে বলেন,  আজ থেকে পাকাঘরে শান্তিতে ঘুমাতে পারব। ঘরের চাবি হাতে পেয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন।


 ঘরের চাবি হস্তাতরের সময় উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ  উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম বারি পাইলট,   অতিরিক্ত জেলা প্রশাসক আজহারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম।  সহকারি কমিশনার( ভূমি) রাকিবুজ্জামান রাকিব, কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল, উপজেলা আ'লীগের সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবুল, এমপি প্রতিনিধি রেজাউল আলম স্বপন,এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। সাথে ছবি আছে 


পুরোনো সংবাদ

হাইলাইটস 4321763870326274117

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item