বাংলাদেশ জুয়েলার্স সমিতি সৈয়দপুর সাংগঠনিক জেলা শাখার নির্বাচন সম্পন্ন


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 

বাংলাদেশ জুয়েলার্স সমিতি সৈয়দপুর সাংগঠনিক জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে রবিবার (২০জুন)  সৈয়দপুর শহরের শেরে বাংলা সড়কস্থ চায়না প্লাজায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে ওই নির্বাচনের ভোট গ্রহন করা হয়। এ নির্বাচনে সংগঠনটির সাতটি পদের মধ্যে শুধুমাত্র সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট গ্রহন করা হয়।

 নির্বাচনে মৌ জুয়েলার্স স্বত্ত্বাধিকারী মো. হানিফ ৭৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সৌরভ জুয়েলার্সের মো. ফজলুল হক ভুট্টু পান ৫৪ ভোট।  আর উর্মি জুয়েলার্স এর স্বত্ত্বাধিকারী মো. ওবায়দুল ইসলাম ১০৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তার  প্রতিদ্বন্দ্বী নাদিম জুয়েলার্সের মালিক মো. নাদিম পান ৩১ ভোট। এছাড়া সংগঠনের সহ-সভাপতি পদে মো. আনারুল হক (মিলন জুয়েলার্স), সহ- সাধারণ সম্পাদক পদে মো. হাসান আলী সরকার (হিমু জুয়েলার্স) এবং কোষাধ্যক্ষ পদে মো. শাহাদাৎ হোসেন বাদশা (বাদশা জুয়েলারী স্টোর)  বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।  আর পরবর্তীতে সমিতির সাংগঠনিক সম্পাদক, দপ্তর ও প্রচার সম্পাদক তিনটি পদ কার্যকরী কমিটির সিদ্ধান্তে পূরণ করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

 গত রোববার অনুষ্ঠিত নির্বাচনে সকাল ১০ টা থেকে শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়েছে।  সংগঠনের সর্বমোট ১৪০ জন সদস্য ভোটারের মধ্যে ১৩৭ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এ নির্বাচনে নীলফামারী জজ কোর্টের এ্যাডভোকেট এস. এম ওবায়দুর রহমান প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন। এছাড়া নির্বাচনে সহকারি প্রিজাইডিং অফিসার ছিলেন সৈয়দপুর তুলশীরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মমিনুর রহমান খান  এবং তুলশীরাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের  সিনিয়র সহকারি শিক্ষক জয়দেব কুমার জয়। 

এদিকে, উৎসবমুখর পরিবেশে নির্বাচন সুষ্ঠু  ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় সংগঠনের সকল সদস্য নির্বাচন সংশ্লিষ্টদের প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিজয়ীরা। সংগঠনের বিজয়ী সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে  মো. হানিফ এবং ওবায়দুল ইসলাম তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন,  আমরা সমিতির সার্বিক উন্নয়ন এবং সদস্যদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে সকলকে সাথে নিয়ে কাজ করে যাবেন।  আর এ জন্য তারা সকলের সব রকম সাহায্য-সহযোগিতা কামনা করেন।     


পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5497675994412483372

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item