সৈয়দপুরে মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামি গ্রেপ্তার


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি রহমত আলী ওরফে ছটুয়াকে (৫৫) গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববার (১৩ জুন) দিবাগত রাত আনুমানিক আটটার দিকে সৈয়দপুর শহরের কাজীরহাট পানির ট্যাঙ্ক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে  পুলিশ।

 পুলিশ সূত্র জানায়, সৈয়দপুর শহরের উল্লিখিত এলাকার মৃত. আব্দুর রাজ্জাকের ছেলে রহমত  আলী ওরফে ছটুয়া (৫৫)। তাঁর নামে সৈয়দপুর থানায় মাদক আইনে একটি মামলা হয়। এর পর থেকে পলাতক থাকে সে। ওই মামলায় বিজ্ঞ আদালত তাঁর অনুপস্থিতিতে দুই বছরের সশ্রম কারাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদন্ড দেন। পরবর্তীতে আদালত থেকে তাঁর নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। পরবর্তীতে আদালত থেকে তার নামে একটি গ্রেপ্তারি পরোয়ানা সৈয়দপুর থানায় প্রেরণ করা হয়েছে। সাজাপ্রাপ্ত পলাতক আসামির গ্রেপ্তারি পরোয়ানাটি তামিলে সৈয়দপুর থানা পুলিশ তৎপরতা শুরু  করেন। গতকাল  রোববার দিবাগত রাত আনুমানিক আটটার দিয়ে  সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. সাহিদুর রহমানের নেতৃত্বে পুলিশ সদস্যরা এক অভিযান চালিয়ে দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি রহমত আলি ওরফে ছটুয়াকে শহরের কাজীরহাট পানির ট্যাঙ্ক এলাকা থেকে গ্রেপ্তার করে। এ অভিযানে সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই)   মো. তৈমুর ইসলাম ও সহকারি উপপরিদর্শক (এএসআই) মো. আমিনুল ইসলামের উপস্থিত ছিলেন।

 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আতাউর রহমান মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।  তিনি জানান, গ্রেপ্তারকৃত আসামীকে গতকাল সোমবার আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে। 


পুরোনো সংবাদ

নীলফামারী 7198495162688840938

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item