সৈয়দপুরে কেক কেটে সুপারক্রিট সিমেন্টের নতুন মোড়ক উন্মোচন


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে কেক কেটে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেডের সিমেন্ট ব্র্যান্ড ‘সুপারক্রিট’ এর নতুন মোড়ক উন্মোচন করা হয়েছে। রোববার সকালে সুপারক্রিট সিমেন্টের নীলফামারীর সৈয়দপুরের পরিবেশক মেসার্স মাহবুব এন্টারপ্রাইজে আনুষ্ঠানিকভাবে ওই কেক কাটা হয়।

শহরের বঙ্গবন্ধু সড়কে সুপারক্রিট এর সিমেন্টের পরিবেশকের ব্যবসায়িক প্রতিষ্ঠান মেসার্স মাহবুব এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী ও পরিবেশক মো. মাহবুব আলম ওই কেক কাটেন। এ কেক কাটা অনুষ্ঠানে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেডের টেরিটরি সেলস্ ম্যানেজার মো. নেয়াজ মাহমুদ  এবং পরিবেশক ও মেসার্স মাহবুব এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মো. মাহবুব আলমের ছেলে হোজায়ফা মাহবুব জিদানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাংলাদেশ এর একমাত্র পোর্টল্যান্ড লাইমস্টোন সিমেন্ট লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেডের সিমেন্ট ব্র্যান্ড সুপারক্রিট। এই সিমেন্ট তৈরিতে ব্যবহৃত মূল কাঁচামাল ভারতের মেঘালয়ের নিজস্ব খনি থেকে আমদানি করে থাকে লাফার্জহোলসিম বাংলাদেশ। আর নিজস্ব কাঁচামাল ও সর্বাধুনিক টেস্টিং র‌্যাবের কারণে গুনগতমান রক্ষায় ধারাবাহিকতা রক্ষা করতে পারছেন কোম্পানিটি। ধারাবাহিক গুনগতমানের কারণে এই সিমেন্টের  ব্যাপক চাহিদা রয়েছে এবং প্রকৌশলীরাও এই সিমেন্ট ব্যবহারের পরামর্শ  প্রদান করে থাকেন। লাফার্জহোলসিম বাংলাদেশ সব সময়  উদ্ভাবন ও গ্রাহক সন্তুষ্টিকে প্রাধান্য দিয়ে আসছে। এরই অংশ হিসেবে সুপারক্রিট সিমেন্টের জন্য নতুন মোড়ক উন্মোচন করা হয়েছে। সেই সঙ্গে সিমেন্টের ট্যাগলাইনও পরিবর্তন করে সেরা মান, সঠিক নির্মাণ করা হয়, যা সত্যিকার অর্থেই এই সিমেন্টকে প্রতিফলিত করে। এখন থেকে বাংলাদেশ এর সকল প্রান্তে নতুন মোড়কে সুপারক্রিট সিমেন্ট পাওয়া যাচ্ছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 518257760330919091

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item