ফুলবাড়ীতে ধর্ষণ মামলায় এক যুবক আটক


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগে মামলায় শুভ (২৫) নামে একজনকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ। সোমবার ভোর রাতে উপজেলার কাজিহাল ইউনিয়নের মীরপুর গ্রামে তার নিজ বাড়ী থেকে অভিযুক্ত শুভ (২৫) কে আটক করা হয়। অভিযুক্ত পুলিশের হাতে আটক শুভ উপজেলার কাজিহাল ইউনিয়নের মীরপুর গ্রামের মোঃ মকসেদুল ইসলামের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে,উপজেলার কাজিহাল ইউনিয়নের মীরপুর গ্রামে গত ১২ (জুন) দুপুরে দৃষ্টি প্রতিবন্ধি এক নারী(২৭)কে উপজেলার কাজিহাল ইউনিয়নের মীরপুর গ্রামের মোঃ মকসেদুল ইসলামের ছেলে শুভ (২৫) এর সহোযোগিতায় ওই নারীকে তার নিজবাড়ীতে একা পেয়ে ধর্ষন করেন। সেই সময় দৃষ্টি প্রতিবন্ধি ওই নারীর চিৎকারে পাশ^বর্তী লোকজন ছুটে আসলে অন্যান্য অভিযুক্তরা পালিয়ে যান। পরে সেখানে ওই নারীকে রক্তাক্ত অবস্থায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা গুরুত্বর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃ মাহমুদুল হাসান জানান,এঘটনায় ধর্ষনের স্বীকার ওই নারীর ভাই মোঃ আজগার আলী সাগর বাদী হয়ে গত ২৭(জুন) ফুলবাড়ী থানায় একটি ধর্ষন মামলা দ্বায়ের করেন। যার মামলা নং (১২)। মামলা দ্বায়েরের পর ফুলবাড়ী থানা পুলিশের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে মামলার ৩নং আসামী শুভোকে আটক জেল হাজতে প্রেরন করা হয়। মামলার অন্যান্য অভিযুক্তদেরও আটকের চেষ্টা চলছে।  


পুরোনো সংবাদ

নীলফামারী 5686974642048405262

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item