ডিমলায় প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প'র প্রদর্শনী মেলা অনুষ্ঠিত




জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
"পুষ্টি মেধা, দরিদ্র বিমোচন-প্রাণীসম্পদ প্রদর্শনীর আয়োজন' প্রতিপাদ্যে ও 'মাস্ক ব্যবহার করি, করোনা থেকে নিরাপদ থাকি' এই শ্লোগানে নীলফামারীর ডিমলায় প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প'র দিনব্যাপী এক প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে। 


শনিবার (৫-জুন) সকালে উপজেলা পরিষদ চত্তরে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)'র সহযোগিতায় এবং উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়জনে বিভিন্ন খামারীদের নিয়ে আনুষ্ঠানিকতার সাথে উদ্বোধন শেষে দিনব্যাপী এ মেলার প্রদর্শনী প্রদর্শন করা হয়।  


উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম উপস্থিত থেকে উক্ত প্রদর্শনী মেলার ফিতা কেটে শুভ-উদ্বোধন করে উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ রেজাউল হাসান। 

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়শা সিদ্দীকা, উপজেলা মৎস্য অফিসার শাশীমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা তাঁতী লীগের সভাপতি জাহানারা বেগম, সাধারণ সম্পাদক রিজু ইসলাম প্রমুখ। 


পুরোনো সংবাদ

নীলফামারী 679029466789693150

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item